shono
Advertisement

পর্দার মেয়ের প্রয়াণে শোকবিহ্বল আমির! ছুটলেন ‘দঙ্গল’ তারকা সুহানির বাড়িতে

দেখা করলেন প্রয়াত সুহানি ভাটনাগরের মা-বাবার সঙ্গে।
Posted: 01:05 PM Feb 23, 2024Updated: 01:37 PM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিংয়ের সময় বাচ্চা মেয়েটার সঙ্গে কত সময়ই না কেটেছিল। কয়েকদিনের মধ্যেই গড়ে উঠেছিল বাবা-মেয়ের মতো সম্পর্ক। আর হবে না-ই বা কেন! পর্দায় বাপ-বেটির সম্পর্ক ফুটিয়ে তুলতে সেটা ভীষণ দরকার, জানতেন আমির খান (Aamir Khan)। কিন্তু ফুলের মতো মেয়েটি এভাবে চলে যাবে যাবে কে জানত! মাত্র ১৯ বছর বয়সি ‘দঙ্গলকন্যা’ সুহানি ভাটনাগরের (Suhani Bhatnagar) মৃত্যু মেনে নিতে পারছে না কেউ। শোকবার্তা প্রকাশ করেছিল আমির খানের প্রযোজনা সংস্থা। তবে এবার সুহানির ফরিদাবাদের বাড়িতে সশরীরে ছুটে গেলেন আমির খান নিজে।

Advertisement

গত ১৬ ফেব্রুয়ারি সুহানি চিরঘুমে পাড়ি দেন। সোমবার সুহানির স্মরণসভার আয়োজন করা হয়েছিল। তবে সেখানে যোগ দিতে পারেননি আমির। তার দিন দুয়েক বাদেই সুহানি ভাটনাগরের ফরিদাবাদের বাড়িতে গিয়ে শ্রদ্ধা জানালেন আমির খান।

সুহানির বাবা-মায়ের সঙ্গে দেখা করে কথা বললেন মিস্টার পারফেকশনিস্ট। জানা গিয়েছে, বেশ কিছুক্ষণ সময় সেখানে কাটিয়েছেন তিনি। আগে সুহানির অসুস্থতার খবর জানতেন না বলিউড সুপারস্টার। তাই এদিন সেই খবরও নেন আমির। এই কঠিন সময়ে যেন ঠিক থাকেন, মন শান্ত রাখেন, সেই প্রয়াত ‘দঙ্গলকন্যা’র মা-বাবাকে সান্ত্বনাও দেন তিনি।

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

প্রায় ২৫ হাজার বাচ্চাদের সঙ্গে অডিশন দিয়ে ‘দঙ্গল’-এর জন্য নির্বাচিত হয়েছিলেন সুহানি। অভিনেত্রীর মা জানান, আমির খুবই স্নেহ করতেন তাঁর মেয়েকে। মাঝে মাঝেই খবর নিতেন। ইরার বিয়ের সময়ও খুবই আন্তরিকভাবে নিমন্ত্রণ করেছিলেন। সবাইকে যেতে বলেছিলেন। তখনও সুহানির বাবা-মা কিছু জানাননি। কারণ শুনলে হয়তো সমস্ত কিছু ছেড়ে সুহানিকে নিয়ে ব্যস্ত হয়ে পড়তেন। সোশাল মিডিয়ায় আমির নেই। তবে তাঁর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সুহানির জন্য শোকপ্রকাশ করে বিবৃতি দেওয়া হয়েছিল।

[আরও পড়ুন: আম্বানির ছেলের বিয়েতে নাচবেন শাহরুখ, জোরকদমে রিহার্সাল, কত টাকা নিচ্ছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement