shono
Advertisement

আমিরের ‘দঙ্গল’মুক্তি পাচ্ছে না পাকিস্তানে

সিনেমা হল মালিকদের আগামী দু'মাসে প্রচুর টাকার ক্ষতির শিকার হবেন। The post আমিরের ‘দঙ্গল’ মুক্তি পাচ্ছে না পাকিস্তানে appeared first on Sangbad Pratidin.
Posted: 12:30 AM Dec 22, 2016Updated: 07:00 PM Dec 21, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সীমান্তের উত্তেজনা পড়েছে দু-দেশের সিনেমা জগতেও। কিছুদিন আগেই পাক অভিনেতা-অভিনেত্রীদের এদেশে কাজ করতে না দেওয়ার হুমকি দিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। তাই তার পাল্টা হিসাবে এবার আমির খানের আসন্ন ছবি ‘দঙ্গল’-এর মুক্তি আটকানো হল পাকিস্তানে।

Advertisement

সেদেশের সরকারের তরফে এরকম কোনও নিষেধাজ্ঞা না এলেও, পাকিস্তানের সিনেমাহল মালিকরা স্বতঃপ্রণোদিত ভাবেই এই সিদ্ধান্ত নিয়েছে। যদিও এতে পাক সিনেমা হল মালিকদের আগামী দু’মাসে প্রচুর টাকার ক্ষতির শিকার হবে। তা স্বত্ত্বেও দু’দেশের সম্পর্ক খারাপ হওয়ার প্রভাব যে তাঁদের দেশেও পড়েছে তা বেশ বোঝা যায়।

বুধবারই দঙ্গলের পাকিস্তানে মুক্তি না পাওয়ার খবর জানিয়েছেন কিছু সিনেমা ডিস্ট্রিবিউটারসরা। উরি হামলা-সহ সীমান্তে বারবার পাকসেনার আক্রমণের পর সেনা ওয়েলফেয়ার ফান্ডে ৫ কোটি টাকা অনুদানের সিদ্ধান্ত নেন অ্যায় দিল হ্যায় মুশকিলের প্রযোজক। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের সঙ্গে করণ জোহর-সহ বেশ কিছু প্রযোজকদের বৈঠক হয়। সেই বৈঠকেই সেনা ফান্ডে এই অনুদানের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। এরপরই দেশের স্বার্থে পাক অভিনেতা অভিনেত্রীদের এদেশে কাজ করার উপর ফরমান জারি করে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। তাতে সম্মতি মেলে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রির বহু প্রযোজকের। ঠিক তারই পাল্টা হিসাবেই পাকিস্তানে দঙ্গলের মুক্তি আটকানো হল বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর পাকিস্তানে ভারতীয় সিনেমা প্রদর্শনের উপর নিষেধাজ্ঞা তুলে নেয় সেদেশের হল মালিকরা।

The post আমিরের ‘দঙ্গল’ মুক্তি পাচ্ছে না পাকিস্তানে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement