shono
Advertisement

কাঁচাপাকা দাড়ি, পাঠানি সুট, দুই প্রাক্তন স্ত্রীকে নিয়ে মেয়ে ইরার বাগদানে হাজির আমির খান!

আমির খানের জিম ইনস্ট্রাকটরের সঙ্গে বাগদান সারলেন ইরা খান।
Posted: 01:29 PM Nov 19, 2022Updated: 08:04 PM Nov 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেপ্টেম্বর মাসেই সিনেমার কায়দায় হাঁটু গেড়ে বসে আমিরকন্যা ইরাকে প্রোপোজ করেছিলেন পেশায় জিম ইনস্ট্রাকটর নূপুর শিখারে। নূপুরের প্রেম নিবেদনে একটিবার না ভেবে হ্যাঁ করে দিয়েছিলেন ইরাও। আর এবার মুম্বইয়ে পরিবারকে সাক্ষী রেখে বাগদানপর্ব সেরে ফেললেন ইরা ও নূপুর। দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাওকে সঙ্গে নিয়ে এই বাগদান অনুষ্ঠানে হাজির ছিলেন আমির খান (Aamir Khan)। সাদা পাঠানি সুট, কাঁচা-পাকা দাড়িতে আমিরের লুক নজর কেড়েছিল।

Advertisement

প্রথম থেকেই নূপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপা করেননি ইরা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই অন্তরঙ্গ ছবিও দিতেন। প্রেমিকের সঙ্গে ছবি দেওয়ায় ট্রোলের শিকারও হয়েছেন ইরা। তবে এসবে খুব একটা পাত্তা দেন না। আর এবার তো প্রকাশ্যেই বাগদান সেরে ফেললেন ইরা।

প্রসঙ্গত, গত ৪ বছর ধরে মনোবিদের তত্ত্বাবধানে রয়েছেন হতাশাগ্রস্ত ইরা খান। নিজের ডিপ্রেশনের কথা কখনওই লুকোননি আমির খানের মেয়ে। সোশ্যাল মিডিয়ায় আগেও নিজের মনের কথা অনুরাগীদের খুলে বলেছেন তিনি। এবার তিনি জানালেন, তাঁর এই হতাশাগ্রস্ত হওয়ার পিছনে ঠিক কী কী কারণ রয়েছে বলে তাঁর মনে হয়। আর সেই প্রসঙ্গেই ১৪ বছর বয়সে নিজের শ্লীলতাহানি হওয়ার কথাও জানান তারকাকন্যা।

[আরও পড়ুন: বলিউডে এবার অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক, প্রাক্তন প্রধানমন্ত্রীর চরিত্রে চমক দেবেন পঙ্কজ ত্রিপাঠী]

 শ্লীলতাহানির শিকার হয়েছিলেন ইরা (Ira Khan)। ইনস্টাগ্রামে প্রায় ১০ মিনিটের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে জীবনের নানাদিকের কথা বলেছেন। সেখানেই ইরা জানান, অদ্ভুত একটা পরিস্থিতির মধ্যে পড়েছিলেন তিনি। বয়স কম ছিল। তাই বুঝতে পারছিলেন না ঠিক কী হচ্ছে। তারা জেনেশুনেই এমনটা করছিল কি না। এমন অচেনা অভিজ্ঞতায় বেশ হতাশ হয়ে পড়েছিলেন। গোটা বিষয়টা বাবা আমির খান ও মা রিনা দত্তকে জানান ইরা। তাঁদের সঙ্গে কথা বলার পর মন অনেকখানি হালকা হয়।

[আরও পড়ুন: নতুন বছরেই মুক্তি পাচ্ছে ‘কাবেরী অন্তর্ধান’, পোস্টারে নজর কাড়লেন প্রসেনজিৎ-কৌশিক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement