shono
Advertisement

অনাবৃত উরু, সাহসী ফটোশুটে ঝড় তুললেন আমির-কন্যা ইরা খান

নেটিজেনদের কথায়, ‘হোয়াট আ ভিউ’! The post অনাবৃত উরু, সাহসী ফটোশুটে ঝড় তুললেন আমির-কন্যা ইরা খান appeared first on Sangbad Pratidin.
Posted: 11:32 AM Dec 17, 2019Updated: 11:32 AM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় অবতরণের জন্য একেবারে তৈরি আমির-কন্যা। প্রমাণ, তাঁর টুইটার-ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। অনাবৃত শরীরী ভাঁজ একপ্রকার হিল্লোল তুলেছে নেটিজেনদের হৃদয়ে। এককথায়, ইরা খান বর্তমানে সোশ্যাল মিডিয়ার নয়া চর্চিত ‘স্টার কিড’।

Advertisement

বলিউড সাম্রাজ্যের খান-কাপুরদের সন্তানদের থেকে আমির খানের একমাত্র মেয়ে ইরাও যে কোনও অংশে কম নন, তা তিনি আবারও প্রমাণ করলেন। সম্প্রতি ‘ইউরিপিডেস মেডিয়া’ নামের একটি নাটকের পরিচালনা করে খবরের শিরোনামে এসেছিলেন ইরা। তবে সেই প্রতিশ্রুতিবাণ পরিচালিকাই কিন্তু যৌন আবেদনে রীতিমতো ছ’ গোল দিতে পারে যে কোনও বলিউড নায়িকাকে। রবিবার ইরা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যা এখন রীতিমতো নেটদুনিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: গান্ধী পরিবার নিয়ে বিতর্কিত মন্তব্য, আটক বলিউড অভিনেত্রী পায়েল রোহাতগি ]

বাবা আমির খানের মতোই মেয়েরও যে পছন্দ খানিক আলাদা, ইরার ছবি দেখে সেকথাই বলছেন নেটিজেনদের একাংশ। বেগুনি রঙের গাউনে ভিন্ন পোজে এক ফটোশুট করেছেন সেলেব-কন্যা। নেটদুনিয়ায় বেশ প্রশংসাও কুড়িয়েছেন যার জন্যে। ওই ফোটোশুটে বেশ বোল্ড অবতারেই দেখা গিয়েছে ইরা খানকে৷ এক নির্জন পাহাড়ি জায়গায় স্বল্প বসনা ইরা যেন যৌবনের উৎসবে অংশ নিয়েছেন৷ ছড়িয়েছেন উষ্ণতা। ক্যাপশনে লিখেছেন, ‘হোয়াট আ ভিউ’। পালটা নেটিজেনরা রসিকতা করে বলছেন সত্যিই, ‘হোয়াট আ ভিউ’! যে ছবি আপাতত ‘টক অফ দ্য টাউন’৷ 

[আরও পড়ুন: অশান্ত পরিস্থিতির মাঝেই নুসরতের টিকটক ভিডিও, কটাক্ষের শিকার অভিনেত্রী ]

The post অনাবৃত উরু, সাহসী ফটোশুটে ঝড় তুললেন আমির-কন্যা ইরা খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement