shono
Advertisement

‘মুসলিম বলেই শাস্তি পাচ্ছেন তাহির হোসেন’, বিস্ফোরক আপ বিধায়ক আমানতুল্লা খান

'বাবর এবং ঔরঙ্গজেবকেও কোনওদিন নিষ্পাপ বলবেন উনি', কটাক্ষ তেজিন্দার পাল সিং বাগ্গার। The post ‘মুসলিম বলেই শাস্তি পাচ্ছেন তাহির হোসেন’, বিস্ফোরক আপ বিধায়ক আমানতুল্লা খান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:59 PM Mar 07, 2020Updated: 07:59 PM Mar 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মুসলিম বলেই হেনস্তা করা হচ্ছে তাহির হোসেনকে। এই কারণেই শাস্তি পাচ্ছেন তিনি। যদিও আসল সত্য হল, নিজের এলাকায় হিংসা থামানোর জন্য তিনি প্রচুর চেষ্টা করেছিলেন।’ শনিবার টুইট করে এই অভিযোগই করলেন দিল্লির ওখলা বিধানসভার আপ(AAP) বিধায়ক আমানতুল্লা খান।

Advertisement

আজকের ভারতে মুসলিম হয়ে জন্মানো সবথেকে বড় অপরাধ বলেও উল্লেখ করে তিনি। সাসপেন্ড হওয়া আপ কাউন্সিলার তাহির হোসেনের স্বপক্ষে নিজের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন। তাঁর কথায়, ‘তাহির হোসেন মুসলিম বলেই শাস্তি ভোগ করছেন। কারণ, মুসলিম হয়ে জন্ম নেওয়াটাই আজকের ভারতের সবথেকে বড় অপরাধ। আগামিদিনে এরকম ঘটনাও ঘটতে পারে, যেখানে দিল্লিতে হওয়া হিংসা সংগঠিত করার পিছনে তাহির হুসেনই মূল ষড়যন্ত্রকারী হিসেবে উঠতে আসতে পারে।’

[আরও পড়ুন: পাটনা আদালতে খারিজ প্রশান্ত কিশোরের জামিনের আবেদন ]

 

আমানতুল্লা খানের এই মন্তব্যের প্রেক্ষিতে তাঁকে তীব্র কটাক্ষ করেন দিল্লির বিজেপি নেতা তেজিন্দার পাল সিং বাগ্গা। বলেন, ‘আপনার যা অবস্থা তাতে দিল্লির বাটলা হাউসে এনকাউন্টারে মৃত জঙ্গিদেরও কোনওদিন নিষ্পাপ বলে দাবি করবেন। আর আগামিকাল হয়তো বলবেন বাবর, ঔরঙ্গজেব, তৈমুর, মহম্মদ ঘোরী এবং গজনিও নিষ্পাপ ছিলেন। আর যত দোষ ছিল হিন্দুদের। যাঁদের নাকি ঔরঙ্গজেব ও বাবর হত্যা করেননি।’

[আরও পড়ুন: প্রশ্নপত্রে পাক অধিকৃত কাশ্মীরকে ‘আজাদ’ বলে উল্লেখ, বিতর্কে মধ্যপ্রদেশ সরকার]

The post ‘মুসলিম বলেই শাস্তি পাচ্ছেন তাহির হোসেন’, বিস্ফোরক আপ বিধায়ক আমানতুল্লা খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement