shono
Advertisement
Reeta Sanyal Trailer

টলি পরিচালক অভিরূপের বলিউড অভিষেক, সঙ্গী আদা শর্মা, প্রকাশ্যে 'রীতা সান্যাল'-এর ট্রেলার

প্রথম হিন্দি সিরিজ নিয়ে আশাবাদী পরিচালক অভিরূপ ঘোষ। কী বললেন?
Published By: Sandipta BhanjaPosted: 03:45 PM Oct 04, 2024Updated: 03:46 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'ব্রহ্মদৈত্য', 'ব্যাধ' থেকে 'জম্বিস্থান'-এর মতো সিনেমা-সিরিজ পরিচালনা করেছেন অভিরূপ ঘোষ। গোড়া থেকেই ছকভাঙা কাজে বিশ্বাসী পরিচালক। সেটা তাঁর কাজ পরখ করলেই বেশ বোঝা যায়। এবার অভিরূপের বলিউড অভিষেক ঘটতে চলেছে হিন্দি সিরিজ 'রীতা সান্যাল'-এর মাধ্যমে (Reeta Sanyal Trailer)। শুক্রবারই সেই সিরিজের ঝলক প্রকাশ্যে এসেছে। সেই প্রেক্ষিতেই সংবাদ প্রতিদিন ডিজিটাল অভিরূপ ঘোষের সঙ্গে যোগাযোগ করেছিল।

Advertisement

'রীতা সান্যাল'-এর ভূমিকায় দেখা যাবে আদা শর্মাকে (Adah Sharma)। যে অভিনেত্রীর 'দ্য কেরালা স্টোরি' বক্স অফিসে বাজিমাত করে দিয়েছিল। অভিরূপ ঘোষের প্রথম বলিউড ভেঞ্চারেই রয়েছেন আদা। এপ্রসঙ্গে পরিচালক বলছেন, "ওটিটি প্ল্যাটফর্মে আমার কিছু কাজ এবং সেগুলোর প্যাটার্ন দেখেই আমার সঙ্গে ডিজনি প্লাস হটস্টার যোগাযোগ করেছিল। এভাবেই 'রীতা সান্যাল'-এর বিষয়টা এগোয়।" আদা শর্মাকেই কাস্ট করা হল কেন? এপ্রসঙ্গে অভিরূপ জানালেন, "ওটিটি প্ল্যাটফর্মের তরফ থেকেই চেয়েছিল যে এমন কোনও অভিনেত্রীকে এমন চরিত্রের জন্য নির্বাচন করতে, যার মধ্যে প্রচুর লেয়ার রয়েছে। সেকথা মাথায় রেখেই আদা শর্মাকে বেছে নেওয়া 'রীতা সান্যাল'-এর চরিত্রের জন্য।" শুক্রবার ট্রেলার রিলিজ হওয়ার পর ঘণ্টাখানেকের মধ্যেই ভালো সাড়া পাচ্ছেন বলে জানালেন পরিচালক।

'রীতা সান্যাল'-এর ট্রেলারে 'পাল্প ফিকশন' ধাঁচের একটা ছোঁয়া পাওয়া গেল। রীতা আদতে একজন আইনজীবী। তবে একটা মামলা লড়তে গিয়ে সে নিজেই তদন্তে নেমে পড়ে। পেশায় আইনজীবী হলেও তুখড় অ্যাকশন-স্টান্ট জানে রীতা। আদা শর্মাকে এখানে কেতাদুরস্ত অ্যাকশন সিকোয়েন্সেও দেখা গেল। বলা ভালো, এই সিরিজ শুধুমাত্র লিগ্যাল ড্রামা নয়। বরং থ্রিলারের পাশাপাশি অ্যাকশনও রয়েছে 'রীতা সান্যাল' সিরিজে। প্রথম হিন্দি সিরিজ নিয়ে আশাবাদী পরিচালক অভিরূপ ঘোষ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'রীতা সান্যাল'-এর ট্রেলারে 'পাল্প ফিকশন' ধাঁচের একটা ছোঁয়া পাওয়া গেল।
  • থ্রিলারের পাশাপাশি অ্যাকশনও রয়েছে 'রীতা সান্যাল' সিরিজে।
  • প্রথম হিন্দি সিরিজ নিয়ে আশাবাদী পরিচালক অভিরূপ ঘোষ।
Advertisement