shono
Advertisement
Abhishek Bachchan

নিমন্ত্রণ পেয়েও শ্বশুরবাড়ি গেলেন না অভিষেক! ঐশ্বর্যর সঙ্গে অশান্তি চরমে?

নায়িকা নিমরত কৌরের সঙ্গে নাম জুড়েছে অভিষেকের।
Published By: Akash MisraPosted: 10:03 AM Oct 24, 2024Updated: 02:21 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারটি কি তাহলে বিচ্ছেদ পাকা! তাহলে কী সত্যিই ঐশ্বর্যকে ছেড়ে নিম্রত কৌরকে জীবনে আনছেন অভিষেক! জুনিয়ার বচ্চন এসব নিয়ে মুখ না খুললেও, ঘটনা প্রবাহ যেন এদিকেই ইঙ্গিত দিচ্ছে। আর তার নতুন প্রমাণ মঙ্গলবার ঐশ্বর্যর মায়ের বাড়ির পার্টিতে অভিষেকের অনুপস্থিতি। হ্যাঁ, এমনটাই ঘটেছে সম্প্রতি।

Advertisement

সোশাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, ঐশ্বর্য, আরাধ্যাকে নিয়ে তাঁর মায়ের বাড়িতে হাজির এক পারিবারিক অনুষ্ঠানে। কিন্তু সেই ফ্রেমে অভিষেক নেই। সূত্রের খবর, নিমন্ত্রণ পেলেও, অভিষেক নাকি ইচ্ছে করেই যাননি সেই পার্টিতে। বিচ্ছেদের গুঞ্জনের মাঝে অভিষেকের এমন পদক্ষেপ রীতিমতো ভাবাচ্ছে অভিষেক ও ঐশ্বর্যর অনুরাগীদের।

একদিকে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বিচ্ছেদের জল্পনা। অন্যদিকে নায়িকা নিমরত কৌরের সঙ্গে পরকীয়ার রটনা। এই দুই জোড়া ফলায় বিদ্ধ অভিষেক বচ্চন(Abhishek Bachchan)। সম্প্রতি বিমানবন্দরে দেখা গেল তাঁকে। একটু যেন তিক্ত মেজাজেই ছিলেন বচ্চনপুত্র। পাপারাজ্জি দেখেই হাতজোড় করে ছবি তুলতে বারণ করেন তিনি।

Aishwarya and Aaradhya today celebrating her cousin’s birthday
byu/que_mira_bobo10 inBollyBlindsNGossip

সদ্য প্রো কবাডি লিগ শুরু হয়েছে। তাতে রয়েছে অভিষেকের দল ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’। নিজের দলকে উৎসাহ দিতে প্রায় সময়ই গ্যালারিতে থাকেন জুনিয়র বচ্চন। গত মরশুমে তাঁর পাশে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যাকে। কিন্তু এবারে অভিষেকের সঙ্গী বিজনেস পার্টনার বান্টি ওয়ালিয়া। এমনিতে মিডিয়া ফ্রেন্ডলি অভিষেক। কিন্তু এবার হাতজোড় করে তিনি বললেন, “ব্যস দাদা হয়ে গেয়েছে। ধন্যবাদ।” কেন এত বিরক্ত তারকা? প্রশ্ন নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, বচ্চন পরিবারের অশান্তির পাশাপাশি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক নিয়েও নানা জল্পনা শোনা যায়। একসময় সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ঐশ্বর্য। তা ভাঙার পরই নাকি বিবেক ওবেরয়ের প্রেমে পড়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন অভিনেত্রী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়।

গত এপ্রিল মাসে স্বামী ও মেয়ের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন ঐশ্বর্য। এর পর আর দুজনের কোনও ছবি অভিনেত্রীর ভেরিফায়েড প্রোফাইলে নেই। এর আগে শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। বার রটনা, নিজের ‘দশভি’ সিনেমার নায়িকা নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক। আর তার জেরেই ঐশ্বর্যর সঙ্গে অশান্তি চরমে। সেই কারণেই নাকি মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যান প্রাক্তন নায়িকা। যদিও রটনা, পরে নিজের ভুল বুঝতে পেরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিষেক। কিন্তু তাতে ঐশ্বর্যর সঙ্গে অমিতাভপুত্রর দূরত্ব কমেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিন্তু তাতে ঐশ্বর্যর সঙ্গে অমিতাভপুত্রর দূরত্ব কমেনি।
  • পাপারাজ্জি দেখেই হাতজোড় করে ছবি তুলতে বারণ করেন তিনি।
Advertisement