shono
Advertisement

গলা ব্যথা নিয়েও মানুষের মাঝে অভিষেক, গাড়ি ছাদে দাঁড়িয়ে পাশে থাকার বার্তা

রাতে জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক রয়েছে অভিষেকের।
Posted: 07:15 PM May 01, 2023Updated: 07:15 PM May 01, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: অসুস্থতার কারণে সভা বাতিল। তা সত্ত্বেও মানুষের ভিড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। গাড়ির ছাদ থেকে হাত মেলালেন জনতার সঙ্গে। দিলেন পাশে থাকার বার্তা।

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। তার আগে জনসংযোগ কর্মসূচিতে গ্রাম বাংলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৬০ দিন ধরে জেলায় জেলায় ঘুরবেন তিনি। গত সপ্তাহে শুরু হওয়া এই কর্মসূচির সপ্তমদিনে অর্থাৎ সোমবার ইটাহারে রয়েছেন তৃণমূল সাংসদ। এদিন বিকেলে ইটাহারে সভা করার কথা ছিল তাঁর। কিন্তু গত কয়েকদিনের টানা সভার জেরে গলায় ব্যথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। শরীরও বিশেষ ভাল নয় বলেই খবর। সেই কারণে শেষমুহূর্তে ইটাহারের সভা বাতিল করতে হয় বাধ্য হয়েই। কিন্তু সভা করতে না পারলেও অভিষেক চেয়েছিলেন সকলের সঙ্গে দেখা করতে।

[আরও পড়ুন: ‘১০০ তম মন কি বাত করছেন, ১০০ দিনের টাকা বন্ধ কেন?’, মোদিকে প্রশ্ন অভিষেকের]

এদিন বিকেলে রায়গঞ্জ থেকে ইটাহার যাওয়ার পথে চৌরঙ্গী মোড়ে গাড়ি দাঁড় করান অভিষেক। উঠে পড়েন গাড়ির ছাদে। মুহূর্তেই জনপ্লাবন। যত দূর চোখ গিয়েছে, শুধু মানুষ আর মানুষ। এরপর নিজের গাড়ির ছাদ থেকে নবজোয়ার কর্মসূচির বিশেষ গাড়ির ছাদে ওঠেন অভিষেক। কথা বলেন আমজনতার সঙ্গে। কার্যত সকলের মধ্যে মিশে যান। প্রত্যেককে আশ্বাস দেন পাশে থাকার। বিনিময়ে প্রত্যেককে সহযোগিতার হাত বাড়ানোর আরজিও জানান। কিছুক্ষণ সেখানে থেকে ইটাহারের দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা হন তিনি। সেখানে রয়েছে অধিবেশন।

[আরও পড়ুন: ‘যেতে নাহি দিব…’, প্রয়াত স্বামীর সিলিকনের মূর্তি তৈরি করালেন স্ত্রী ও সন্তানেরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement