shono
Advertisement

ডায়মন্ড হারবারে কত ভোটে জিতবেন? আগাম ঘোষণা অভিষেকের, টার্গেট দিলেন বসিরহাটকেও

Published By: Paramita PaulPosted: 08:57 PM Mar 20, 2024Updated: 09:55 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচন বসিরহাটকে লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কত ভোটে বিপক্ষকে হারাতে হবে, তার লক্ষ্যমাত্রাও ঠিক করে দিলেন তিনি। একইসঙ্গে জানালেন ডায়মন্ড হারবারে নিজে কত ভোটে জিতবেন।

Advertisement

গত কয়েক মাসের ঘটনাপ্রবাহে বসিরহাট কেন্দ্রে কিছুটা ব্যাকফুটে তৃণমূল। গত দুটি লোকসভা নির্বাচনে তৃণমূলের ভোট 'মেশিনারি' সামলেছিলেন শেখ শাহজাহান। এবার তিনি জেলবন্দি। ফলে কীভাবে ভোট পরিচালিত হবে, তা নিয়ে চিন্তা রয়েছে। এই পরিস্থিতিতে দলীয় নেতা-কর্মীদের চাঙ্গা করতে বুধবার বসিরহাটে সভা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানে ভোটে বিরোধীদের হারানোর লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন তিনি।

[আরও পড়ুন: ‘মোদিতে হচ্ছে না, ঠাকরে চুরি করছে…’ রাজ-শাহ বৈঠকের পরই বিজেপিকে খোঁচা উদ্ধবের]

'আত্মবিশ্বাসী' অভিষেকের কথায়, "আপনাদের (বসিরহাট) এবং আমার (ডায়মন্ড হারবার) ভোট একই দিনে (১ জুন)। এ বার ডায়মন্ড হারবারে ওদের (বিরোধীদের) ৪ লক্ষ ভোটে গ্যারাজ করে দেব। একদম বান্ডিল করে দেব।" এর পরই বসিরহাটবাসীকে তাঁর প্রশ্ন,"আপনারা চার লক্ষ করতে পারবেন তো? আগের বার সাড়ে তিন লক্ষ ছিল। এ বার চার লক্ষ হবে তো?" উল্লেখ্য, গতবার নুসরত জাহানকে প্রার্থী করেছিল তৃণমূল। এবার আর টিকিট পাননি তারকা প্রার্থী। বদলে দলের পুরনো সৈনিক হাজি নুরুল ইসলামকে টিকিট দিয়েছে ঘাসফুল শিবির। তাঁকে জেতাতে কর্মীদের চাঙ্গা করার দাওয়াই এদিন দিয়ে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: গার্ডেনরিচ কাণ্ডে গ্রেপ্তার আরও ১, এবার পুলিশের জালে জমির মালিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement