shono
Advertisement

‘কয়েকমাসেই গোয়ায় দারুণ কাজ করেছে অভিষেকরা’, প্রশংসা মমতার

আর কী বললেন তৃণমূল সুপ্রিমো?
Posted: 01:20 PM Feb 14, 2022Updated: 01:25 PM Feb 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচন চলছে সৈকত রাজ্য গোয়ায়। ভোট চলাকালীন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিলেন গোয়া নিয়ে আশাবাদী তিনি।পাশাপাশি, এত কম সময়ে গোয়ায় তৃণমূলের যা বিস্তার হয়েছে, তার জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), মহুয়া মৈত্রদের ভূয়সী প্রশংসা করলেন তিনি।

Advertisement

বিধানসভা নির্বাচনে বিপুল জয়ের পর থেকেই জাতীয় স্তরে নিজেদের অবস্থান শক্ত করতে ঝাঁপিয়েছে তৃণমূল। এর আগে ত্রিপুরার নির্বাচনে লড়াই করেছে ঘাসফুল শিবির। তারপর তাঁদের নজর ছিল গোয়া। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) স্বয়ং একাধিকবার গিয়েছেন সৈকত রাজ্যে। মিটিং করেছেন। মিশে গিয়েছেন সাধারণের ভিড়ে। এছাড়া অভিষেক বন্দ্যোপাধ্যায়ও বারবার গোয়া গিয়েছেন। বৈঠক করেছেন। আজ অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি সেখানে নির্বাচন। ভোট চলাকালীন মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়েছিলেন, যথেষ্ট আশাবাদী তিনি। বললেন, “কোনও জায়গায় কিছু করতে গেলে অন্ততপক্ষে তিন থেকে চার বছর সময় লাগে। আমরা ওখানে গিয়েছি মাত্র কয়েকমাস। এর মধ্যে যা হওয়া সম্ভব নয়, সেটাই হবে।”

[আরও পড়ুন: জিটিএ নির্বাচনে সবুজ সংকেত নবান্নের, পুরভোটের পরই শুরু হবে প্রক্রিয়া]

এরপরই অভিষেক বন্দ্যোপাধ্যায় ও গোয়ার দায়িত্ব প্রাপ্ত অন্যান্য নেতাদের প্রশংসা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “ওরা ভাল কাজ করেছে।” উল্লেখ্য, গত কয়েকমাস ধরেই নিয়মিত গোয়ায় গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের কাজ সেরে গত শুক্রবারই গোয়া থেকে কলকাতায় ফেরেন তিনি। তার সঙ্গে দলের পদাধিকারী প্রত্যেককে বলে দিয়েছিলেন গোয়া ছাড়তে। কারণ, ভোটে কোনও বহিরাগতদের রাজ্যে থাকার নিয়ম নেই। কমিশনের সেই নিয়ম মেনেই বাংলা থেকে যাওয়া প্রত্যেককে রাজ্যে ফেরার নির্দেশ দেন দেন তিনি। গোয়ার ৪০টি আসনের মধ্যে মোট ২৬টি আসনে প্রার্থী দিয়েছে তৃণমূল। বাকি আসনে প্রার্থী দিয়েছে তাদের জোটসঙ্গী মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি। 

[আরও পড়ুন: বয়সের গেরোয় পদ্ম কমিটিতে নয়া সংকট, কোন দায়িত্বে প্রবীনরা? চিন্তায় গেরুয়া শিবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement