shono
Advertisement

‘রেট ৫ লক্ষ! কে উপমুখ্যমন্ত্রী করবে?’, শুভেন্দুর দাবির জবাবে পালটা আক্রমণ অভিষেকের

৫ লক্ষ টাকা দিয়ে তাঁকে উপমুখ্যমন্ত্রীর পদের প্রস্তাব দিয়েছিল তৃণমূল, দাবি করেছিলেন শুভেন্দু।
Posted: 09:27 PM Jul 06, 2023Updated: 09:27 PM Jul 06, 2023

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ৫ লক্ষ টাকা দিয়ে তাঁকে উপমুখ্যমন্ত্রীর পদের প্রস্তাব দিয়েছিল তৃণমূল। কিন্তু তিনি সব ছেড়ে চলে এসেছেন। বুধবার এগরার সভা থেকে এমনই বিস্ফোরক দাবি তুলেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari। আর বৃহস্পতিবার প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাঁর এহেন দাবির পালটা জবাব দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বললেন, ”ওর রেট ৫ লাখ। উপমুখ্যমন্ত্রী কে করবে?”

Advertisement

তৃণমূল (TMC) ছাড়ার আড়াই বছর পর নিজের দলত্যাগ নিয়ে বিস্ফোরক দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, তাঁকে দলে রাখার জন্য উপমুখ্যমন্ত্রীর পদ পর্যন্ত দিতে রাজি হয়েছিল তৃণমূল। কিন্তু তিনি শুধু বাংলাকে বাঁচানোর স্বার্থে সব ছুঁড়ে ফেলে এসেছেন। বুধবার এগরার সভা থেকে শুভেন্দু অধিকারী দাবি করেন, ”তৃণমূল আমার কোনও পদ কাড়েনি। মন্ত্রিত্ব চেয়ারম্যান পদ সব ছিল। কিন্তু আমি সব ছুঁড়ে ফেলে দিয়ে চলে এসেছি। বাংলাকে বাঁচাতে হবে বলে।” বিরোধী দলনেতার দাবি, “২০২০ সালে আমাকে উপমুখ্যমন্ত্রিত্বের অফারও দিয়েছিল। ৫ লক্ষ টাকা দিয়ে  কিন্তু আমি সব ছুঁড়ে দিয়ে চলে এসেছি।”

[আরও পড়ুন: কলকাতায় এল বিশ্বকাপ, রোহিতদের পাশে থাকার বার্তা ঝুলনের]

পরদিনই কলকাতা প্রেস ক্লাবে (Kolkata Press Club) সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক এ প্রসঙ্গে বলেন, ”শুভেন্দু ৫ লক্ষ টাকায় বিক্রি হয়ে যায় স্যামুয়েলসের কাছে। তাঁকে উপমুখ্যমন্ত্রী কে করবে? অজিত পওয়ার ১০০০ কোটি টাকার কেস। এ তো ৫ লক্ষ টাকাও ছাড়েনি। সারদা-নারদায় নাম আছে। ওর রেট মাত্র ৫ লক্ষ টাকা!” 

[আরও পড়ুন: সুকান্তর ‘প্রতিশোধে’ তৃণমূল ‘হাওয়া’! বিতর্কে বিজেপির রাজ্য সভাপতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement