shono
Advertisement
Abhishek Banerjee

'বিজেপিতে যাননি বলেই জেল খাটছেন অনুব্রত', কেষ্ট গড়ে দাঁড়িয়েই কেন্দ্রকে তোপ অভিষেকের

এদিন স্পষ্টভাবে অভিষেক বুঝিয়ে দেন দল কেষ্টর পাশেই আছে। এদিন অভিষেক বলেন, "অনুব্রত বিজেপিতে যাননি, তাই জেল খাটছেন।" এদিন গোষ্ঠীদ্বন্দ্ব নিয়েও মুখ খুললেন তিনি।
Posted: 04:32 PM Apr 03, 2024Updated: 05:40 PM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেষ্টর পাশেই রয়েছে দল। বুধবার বীরভূমে দাঁড়িয়ে আবারও তা স্পষ্ট করে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বললেন, "অনুব্রত বিজেপিতে যাননি, তাই জেল খাটছেন।"

Advertisement

লোকসভা ভোটের দামামা বেজে গিয়েছে। এই পরিস্থিতিতে বুধবার বীরভূমের জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিনের বৈঠকে নির্বাচনের রণকৌশল নিয়ে আলোচনা হয়েছে, তা বলাই বাহুল্য। বৈঠক শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হন। সেখানেই ওঠে অনুব্রত ইস্যু। এদিন স্পষ্টভাবে অভিষেক বুঝিয়ে দেন দল কেষ্টর পাশেই আছে। এদিন অভিষেক বলেন, "অনুব্রত বিজেপিতে যাননি, তাই জেল খাটছেন।" এর পরই অভিষেক দাবি করেন, এখনও বাংলার উপর দিয়ে গরুপাচার হচ্ছে। রাজ্য পুলিশের হাতে ধরাও পড়ছে। তাঁর দাবি, অনুব্রত যদি বিজেপিতে চলে যেতেন, তাহলেই তাঁর বিরুদ্ধে আর কোনও অভিযোগ থাকত না। অর্থাৎ ইঙ্গিতে আবারও দাবি করলেন, রাজনীতির কারণেই এই পরিণতি।

[আরও পড়ুন: ‘ওদের ৬০ জায়গার নাম বদলে দেওয়া উচিত’, চিনকে যোগ্য জবাব দেওয়ার দাবি হিমন্তর]

দীর্ঘদিন ধরেই বারবার প্রকাশ্যে চলে আসছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। এগুলোকেই হাতিয়ার করছে বিরোধীরা। কিন্তু বীরভূমের মাটিতে দাঁড়িয়ে এদিন অভিষেক দাবি করলেন, কোথাও তৃণমূলের কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। কোথাও কোনও সমস্যা থাকলে তা কথা বলে মিটিয়ে নেওয়ার কথাও বলেন তিনি। একহাত নেন বিজেপিকে। প্রসঙ্গত, এতদিন বীরভূমের নির্বাচনের গোটা দায়িত্ব থাকত অনুব্রত মণ্ডলের হাতে। তিনি নিজের মতো করে নির্বাচন পরিচালনা করতেন। তবে এবার লোকসভা নির্বাচন অনুব্রতহীন। ফলে এবার ভোটে বীরভূমের দিকে বাড়তি নজর শীর্ষ নেতৃত্বের।     

[আরও পড়ুন: ছাগলের সঙ্গে অভিনেতা পৃথ্বীরাজের অন্তরঙ্গ দৃশ্য! কী বললেন ‘আদুজিবীথাম’ ছবির পরিচালক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেষ্টর পাশেই রয়েছে দল। বুধবার বীরভূমে দাঁড়িয়ে আবারও তা স্পষ্ট করে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  • বললেন, "অনুব্রত বিজেপিতে যাননি, তাই জেল খাটছেন।"
Advertisement