shono
Advertisement

মঙ্গলে বড়মার দরবারে অভিষেক, সফর ঘিরে কর্মীদের উন্মাদনা তুঙ্গে

আগামিকাল একাধিক কর্মসূচি রয়েছে অভিষেকের।
Posted: 07:43 PM Nov 13, 2023Updated: 08:19 PM Nov 13, 2023

অর্ণব দাস, বারাকপুর: আলোর উৎসবে মেতে দেশ। একই ছবি বাংলাতেও। কালীপুজোর রাতে নৈহাটির বড়মা দর্শনে ঢল নেমেছিল ভক্তদের। মঙ্গলবার পুজো দিতে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিকেল চারটেয় মন্দিরে পৌঁছনোর কথা তাঁর।

Advertisement

জানা গিয়েছে, প্রথমেই ডায়মন্ড হারবারের সাংসদ পুজো দেবেন অরবিন্দ রোডে নবনির্মিত বড়মার মন্দির সংলগ্ন ১০০ বছর পুরনো ২২ ফুট উচ্চতার ঘন কৃষ্ণবর্ণের বড়মার প্রতিমায়। তার পর মন্দিরে প্রতিষ্ঠিত কষ্টিপাথরের বড়মার মূর্তিতেও পুজো দেওয়ার কথা তাঁর। সেই মতো পুলিশ প্রশাসন এবং মন্দির কমিটির তরফে শুরু হয়েছে জোর তৎপরতা। স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী পার্থ ভৌমিক জানান, “মঙ্গলবার আমাদের নেতা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় অত্যন্ত জাগ্রত নৈহাটির বড়মার পুজো দিতে আসছেন।”

[আরও পড়ুন: কেন তৃণমূল নেতাকে খুন? গণপিটুনিতে অভিযুক্তর মৃত্যুর ঠিক আগের ভিডিও ভাইরাল]

প্রসঙ্গত, লক্ষ্মীপুজোর পরের দিন নৈহাটি রেল স্টেশন সংলগ্ন অরবিন্দ রোডে বড়মার নবনির্মিত মন্দিরের দ্বারোদ্ঘাটনে যাওয়ার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। সেদিন তিনি যেতে না পারলেও শুভেচ্ছাপত্র পাঠিয়েছিলেন। এবার সশরীরে যাচ্ছেন দলের জনপ্রিয় নেতা। স্বাভাবিকভাবেই কর্মীদের মধ্যে উন্মাদনার পারদ তুঙ্গে। 

[আরও পড়ুন: কেষ্টহীন বীরভূম! তৃণমূলের জেলা সভাপতি পদ থেকে সরানো হল ‘দাপুটে’ অনুব্রতকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার