shono
Advertisement

‘মোটাকে মোটা বোলো না!’বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব আবির-ঋতাভরী, প্রকাশ্যে ‘ফাটাফাটি’ট্রেলার

ছবিটি মুক্তি পাবে ১২ মে।
Posted: 03:05 PM Apr 14, 2023Updated: 05:23 PM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতির মতো মোটা হচ্ছ কেন? চেয়ার ভেঙে যাবে তো! নিজের ভুরিটা দেখেছো! শরীরে একটু মেদ বাড়লেই কটাক্ষ। পাড়া-প্রতিবেশি ছাড়ুন। কটাক্ষ শুরু হয় বাড়ির চার দেওয়ালের মধ্যে থেকেই । নিকট মানুষদের চোখেই মেদ নিয়ে লজ্জা। আর সেই লজ্জার কোণ ঘেঁষে থেকে থেকে এক মানসিক যন্ত্রণা। তবে এই যন্ত্রণাকে হারিয়ে যদি নিজের মতো করে, নিজের জীবন বাঁচা যায়। তাহলে? হ্যাঁ, সেটাই তো ফাটাফাটি জীবন! এরকমই এক ফাটাফাটি গল্প নিয়ে এবার হাজির হচ্ছেন টলিউডের সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবির নাম ‘ফাটাফাটি’। তবে নন্দিতা ও শিবপ্রসাদ এবার প্রযোজকের দায়িত্বে। এই ছবিটি পরিচালনা করছেন অরিত্র মুখোপাধ্যায়। ‘ব্রহ্মা জানেন গোপান কম্মটি’ এবং ‘বাবা বেবি ও’ ছবির পর ফের উইন্ডোজ প্রোডাকশনের সঙ্গে ছবি করেছেন অরিত্র। ছবিতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, স্বস্তিকা দত্ত।

Advertisement

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ দেবের পাশে ‘সত্যবতী’ রূপে রুক্মিণী? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে ]

কথায় আছে সংসার সুখের হয় রমণীর গুনে। কিন্তু পুরুষ মানুষটাও যদি একসঙ্গে সংসারের পথ হাঁটে, তাহলে সে সংসার হয়ে ওঠে সোনার। টলিউডের সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজের ব্য়ানারে তৈরি পরিচালক অরিত্র মুখোপাধ্য়ায়ের ফাটাফাটি ছবিতে ঠিক এরকমই এক দম্পতির গল্প উঠে আসবে।

শরীর নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে ঋতাভরীকেও। অস্ত্রোপচার পর ওজন বাড়ে অভিনেত্রীর। তা নিয়েও কথা শুনতে হয়েছে। তাতে অবশ্য ভেঙে পড়েননি ঋতাভরী। কুক্ষিগত মানসিকতার তীব্র নিন্দা করেছেন। এবার সিনেমার মাধ্যমে বডি শেমিংয়ের বিরুদ্ধে সোচ্চার হতে চলেছেন অভিনেত্রী। পাশাপাশি আবারও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ টিমের সঙ্গে কাজ করতে পেরে খুশি তিনি।

[আরও পড়ুন: পর্নকাণ্ডে চাই নিস্তার, মামলার দ্রুত শুনানির দাবিতে ফাস্ট ট্র্যাক কোর্টে হাজির শিল্পা ও রাজ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement