shono
Advertisement

চড় কাণ্ডের জের, অস্কার পুরস্কার খোয়াতে হতে পারে উইল স্মিথকে!

'কিং রিচার্ড' ছবির জন্য সেরা অভিনেতার অস্কার পেয়েছেন স্মিথ।
Posted: 03:54 PM Apr 08, 2022Updated: 04:30 PM Apr 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর সম্মান রক্ষার্থে অস্কার মঞ্চে উঠে সঞ্চালক ক্রিস রকের গালে সপাটে চড় মেরেছিলেন হলিউড অভিনেতা উইল স্মিথ (Will Smith)। স্মিথের সেই চড় নিয়ে গোটা বিশ্ব রাতারাতি দু’ভাগে ভাগ হয়েছিল সিনেপ্রেমী মানুষ। কেউ ছিলেন স্মিথের দলে, তো কেউ স্মিথের বিরোধিতাও করেছেন। এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় ক্রিস রক ও অ্যাকাডেমির কাছে ক্ষমাও চেয়েছেন উইল স্মিথ। এমনকী, অ্যাকাডেমির সদস্যপদও ছেড়েছেন স্মিথ। তবে এতেও যেন চিঁড়ে ভিজল না। অভিনেতার ওপর বেশ ক্ষিপ্ত অ্যাকডেমির সঙ্গে যুক্ত মানুষরা। খবর অনুযায়ী, উইল স্মিথকে ফেরত দিতে হতে পারে অস্কার!

Advertisement

এ বছর ‘কিং রিচার্ড’ ছবির জন্য সেরা অভিনেতার অস্কার পান স্মিথ। পুরস্কার হাতে নেওয়ার ঠিক আগেই এই ঘটে এই চড় কাণ্ড। এত বছর ধরে হলিউড ছবিতে অভিনয় করার পর, এই প্রথম উইল স্মিথের হাতে ওঠে অস্কার। তবে চড় কাণ্ডে জড়িয়ে এবার হয়তো হারাতে হতে পারে এই পুরস্কার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by DJ Akademiks (@akademiks)

[আরও পড়ুন: অসুস্থ বৃদ্ধাকে বিমানের বিজনেস ক্লাসের টিকিট দিয়ে দিলেন সোনু সুদ, আপ্লুত অনুরাগীরা]

অ্যাকাডেমি বোর্ডের সদস্য সংখ্যা ৫৪ জন। যার মধ্যে রয়েছেন ২৫ জন মহিলা। উইল স্মিথের অস্কার ফেরানো হবে কিনা, তা নিয়ে বৈঠকও হচ্ছে একাধিকবার। তবে এখনও এ বিষয়ে অন্তীম সিদ্ধান্ত নেওয়া হয়নি।

অন্যদিকে, এই চড় কাণ্ডে সম্প্রতি ঘনিষ্ঠমহলে মুখ খুলেছেন স্মিথের স্ত্রী জাডা। জাডার উইল স্মিথের প্রতিবাদকে স্বীকৃতি দিয়েছেন। কিন্তু চড় মারার ঘটনাকে মেনে নিতে পারেননি। জাডা তাঁর বন্ধু-বান্ধবীদের কাছে বলেছেন, তিনি স্বাধীনচেতা, সাবলম্বী মানুষ। তাই নিজের লড়াই, নিজেই লড়তে পারেন। অন্তত এই বিষয়ে সবসময় স্মিথকে প্রয়োজন নয় তাঁর। কারণ, জাডার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আত্মসম্মান।

[আরও পড়ুন: বিপাকে হিরো আলম, জনপ্রিয় ইউটিবারের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ সংগীতশিল্পী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement