shono
Advertisement

ফালাকাটায় সরকারি বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ, পথের বলি একই পরিবারের ৫

আহত ২ জন হাসপাতালে চিকিৎসাধীন।
Posted: 12:02 PM Oct 05, 2020Updated: 12:50 PM Oct 05, 2020

রাজ কুমার, আলিপুরদুয়ার: সাত সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনার সাক্ষী আলিপুরদুয়ারের (Alipurduar) ফালাকাটা। সরকারি বাস ও গাড়ির সংঘর্ষে প্রাণ গেল একই পরিবারের ৫ জনের। জখম ২ জন। ইতিমধ্যেই হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁদের।

Advertisement

সোমবার সকাল সাতটা নাগাদ ফালাকাটা-ধূপগুড়ির জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনাটি। জানা গিয়েছে, এদিন বালাসুন্দর এলাকায় ডুডুয়া সেতুর বাঁকে রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয় উলটো দিক থেকে আসা গাড়িকে। ধাক্কার তীব্রতায় ছিটকে নয়ানজুলিতে পড়ে যায় গাড়িটি। শব্দ পেয়েই ছুটে যান স্থানীয়রা। তাঁরাই শুরু করেন উদ্ধার কাজ। খবর দেওয়া মাত্রই সেখানে পৌঁছয় পুলিশ। এরপর পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় মোট ৭ জনকে উদ্ধার করে পাঠানো হয় ফালাকাটা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেখানে গাড়িতে থাকা একই পরিবারের পাঁচজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি বাকি ২ জন।

[আরও পড়ুন: ‘যেখানে বিজেপিকে ভোট, সেখানে উন্নয়নের কাজ বন্ধ করুন’, নির্দেশ দিয়ে বিতর্কে অনুব্রত]

জানা গিয়েছে, আহত ও মৃতেরা প্রত্যেকেই আলিপুরদুয়ারের শান্তিনগরের বাসিন্দা। তবে তাঁরা কোথায় যাচ্ছিলেন, তা এখনও জানা যায়নি। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঠিক কী হয়েছিল এদিন, ঘাতক বাসের গতি কত ছিল, সেসব দ্রুতই প্রকাশ্যে আসবে।

[আরও পড়ুন: ভিড়ের আড়ালে মাস্কে মুখ ঢাকা দুষ্কৃতীদের গুলিতে নিহত মণীশ, তদন্তে মিলল চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার