shono
Advertisement

বর্ধমানের পালসিটে ভয়াবহ দুর্ঘটনা, আহত বাংলা মহিলা ক্রিকেট দলের ৩ নির্বাচক

আহতদের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। The post বর্ধমানের পালসিটে ভয়াবহ দুর্ঘটনা, আহত বাংলা মহিলা ক্রিকেট দলের ৩ নির্বাচক appeared first on Sangbad Pratidin.
Posted: 01:00 PM Nov 03, 2019Updated: 01:01 PM Nov 03, 2019

সৌরভ মাজি, বর্ধমান: সাতসকালে ভয়াবহ দুর্ঘটনার শিকার বাংলার মহিলা ক্রিকেট দলের তিন নির্বাচক। বর্ধমানের পালসিটে দুর্ঘটনার শিকার হয় তাঁদের গাড়ি। গুরুতরভাবে আহত হন বাংলা ক্রিকেট দলের তিন নির্বাচক পুর্ণিমা চৌধুরি, শ্যামা সাউ, এবং চন্দনা মুখোপাধ্যায়। আহত হন তাদের গাড়ির চালকও। তাঁদের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

Advertisement


রবিবার সাতসকালে দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমানের পালসিটের কাছে ২ নম্বর জাতীয় সড়কের উপর। কলকাতা থেকে বীরভূমের সিউড়ি ঘুমসিমা গ্রামে ক্রিকেটার নির্বাচন করতে যাওয়ার পথে তাঁদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়। সরডাঙার কাছে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে ধাক্কা মারে তাঁদের গাড়ি। আহত হন তিন নির্বাচক ও তাঁদের গাড়ির চালক বিশ্বজিৎ পারিদা। পালসিট ক্যাম্পের পুলিশ আহতদের উদ্ধার করে। আহতদের বর্ধমানের বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: অনুষ্ঠান করতে যাওয়ার সময় দুর্ঘটনা, গুরুতর জখম সারেগামাপা খ্যাত শিল্পী]


এই দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত পদক্ষেপ করেছেন বাংলার ক্রীড়া প্রতিমন্ত্রী তথা প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। তাঁর উদ্যোগেই পালসিট ক্যাম্পের পুলিশ আহতদের উদ্ধার করে এবং হাসপাতালে ভরতি করে বলে জানা গিয়েছে। একাধিকবার লক্ষ্মীরতন আহতদের খোঁজ নিয়েছেন বলেও জানা গিয়েছে। এ প্রসঙ্গে লক্ষ্মী বলেন, “সকালবেলায় আমি খবরটা পাই। বাংলা দলের কোচ আমাকে ফোনে খবরটা জানান। তারপর আমি যতটা সম্ভব আমার মতো ব্যবস্থা করেছি।”

The post বর্ধমানের পালসিটে ভয়াবহ দুর্ঘটনা, আহত বাংলা মহিলা ক্রিকেট দলের ৩ নির্বাচক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement