shono
Advertisement

নিখোঁজ নাবালিকাকে উদ্ধার করে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, পুলিশকর্মী-সহ মৃত ৪

গুরুতর জখম প্রধাননগর থানার এসআই। The post নিখোঁজ নাবালিকাকে উদ্ধার করে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, পুলিশকর্মী-সহ মৃত ৪ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:33 PM Sep 24, 2020Updated: 12:33 PM Sep 24, 2020

বিক্রম রায়, কোচবিহার: প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছিল নাবালিকা। তদন্তে নেমে তাকে উদ্ধারও করে পুলিশ। কিন্তু শেষ রক্ষা হল না। বাড়ি ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল নাবালিকা, তার পরিবারের ২ সদস্য ও এক পুলিশ কর্মীর। ঘটনাটি কোচবিহারের (Cooch Behar) হামটিনগর ক্লাব মোড়ের।

Advertisement

জানা গিয়েছে, দিন কয়েক আগে আচমকা বাড়ি থেকে উধাও হয়ে যায় জোৎস্না কর নামে বছর ১৭ -এর ওই নাবালিকা। বিভিন্ন জায়গায় খুঁজেও হদিশ মেলেনি তার। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয় পরিবার। অভিযোগ পেয়েই তদন্তে নামে শিলিগুড়ির প্রধাননগর থানার পুলিশ। জানতে পারে, সাহেবগঞ্জ এলাকায় রয়েছে নাবালিকা। সেখানকার একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যোগাযোগ করে পুলিশ। এরপরই প্রধাননগর থানার এসআই বিশ্বজিৎ দাসের নেতৃত্বে সাহেবগঞ্জ পৌঁছে যায় পুলিশের একটি টিম। সঙ্গে ছিলেন ওই নাবালিকার মা ও কাকু।

[আরও পড়ুন: ১৩ জন তৃণমূল নেতার নাম উল্লেখ করে ‘মাওবাদী’ পোস্টার, পাড়ুইতে তুমুল চাঞ্চল্য]

নাবালিকাকে উদ্ধার করে ফেরার সময় কোচবিহারের হামটিনগর ক্লাব মোড়ের কাছে ঘটে দুর্ঘটনা। জানা গিয়েছে, একটি কুকুর আচমকা গাড়ির সামনে চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়িটি পড়ে যায় নয়ানজুলিতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় উদ্ধার হওয়া নাবালিকা, তার মা, কাকু ও কনস্টেবল গোবিন্দ সেনের। গুরুতর জখম হয়েছেন প্রধাননগরের এসআই, লেডি কনস্টেবল চন্দনা পাল ও নাবালিকার প্রেমিক কৈলাস। বর্তমানে হাসপাতালে ভরতি রয়েছেন তাঁরা। পুলিশ সূত্রে খবর, কৈলাসকে আটক করা হয়েছে। হাসপাতাল থেকে ছাড়া পেলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

ছবি: দেবাশিস বিশ্বাস

[আরও পড়ুন: গেরুয়া শিবিরে প্রকাশ্যে অন্তর্কলহ? বিজেপি নেতা পরেশচন্দ্র দাসের ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা]

The post নিখোঁজ নাবালিকাকে উদ্ধার করে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, পুলিশকর্মী-সহ মৃত ৪ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement