shono
Advertisement

ওপস্…! পোশাকের নিচ থেকে উঁকি দিচ্ছে গোলাপি অন্তর্বাস, নেটদুনিয়ায় ট্রোলড রাখি সাওয়ান্ত

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।
Posted: 11:53 AM Feb 26, 2022Updated: 11:53 AM Feb 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শিরোনামে বলিউডের ড্রামা ক্যুইন রাখি সাওয়ান্ত! না, বিয়ে কিংবা রিয়ালিটি শোয়ে ঝগড়া-ঝাটি করার জন্য নয়, এবার পোশাক বিভ্রাটের জেরে তাঁকে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। গোলাপি রঙের শর্ট ড্রেসে নাচ করতে গিয়ে আচমকাই ক্যামেরাবন্দি হয়ে যায় রাখির অন্তর্বাস। আর তারপর থেকে নেটিজেনদের ট্রোলের শিকার তিনি।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া ভাটের বহুচর্চিত ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi)। সেই ছবির টিকিট কাটতেই সিনেমা হলে যাচ্ছিলেন রাখি। গোলাপি শর্ট ড্রেসের সঙ্গে পরেছিলেন ফ্লোরাল রঙের হান্টার সু। টিকিট কাটতে যাওয়ার সময় গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন ফ্যাশন কোরিওগ্রাফার রাজীব খিনচি। সেই ভিডিওতেই প্রথমে দেখা যায়, রাখির (Rakhi Sawant) ড্রেসের ফাঁক থেকে উঁকি দিচ্ছে তাঁর গোলাপি রঙের অন্তর্বাস। একবার রাখি যেন তা হাত দিয়ে ঢাকারও চেষ্টা করলেন। কিন্তু পরমুহূর্তেই সিদ্ধান্ত বদলে ফেলেন। তবে অত্যন্ত ছোট পোশাকের জন্য বন্ধু রাজীবও রাখিকে নিয়ে মশকরা করতে ছাড়েন না।

[আরও পড়ুন: শরীরটাই চেয়েছিল, মন বোঝেনি! স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক ‘জেলবন্দি’ পুনম পাণ্ডে]

সম্প্রতি স্বামী রীতেশকে নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন রাখি। জানিয়েছিলেন, স্বামী তাঁক ছেড়ে চলে যাওয়ায় কেমন বিধ্বস্ত পরিস্থিতি তাঁর। তবে এই ভিডিও দেখে কে বলবে, রাখির জীবনে অন্ধকার নেমে এসেছে। গোলাপি পোশাকে বরং অন্যভাবেই নজর কাড়লেন তিনি।

[আরও পড়ুন: মেজাজটাই আসল, নিজেকে ছাপিয়ে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ হয়ে উঠলেন আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement