shono
Advertisement

রিয়ালিটি শোয়ের মাঝেই কেঁদে ভাসালেন আবেগপ্রবণ অমিতাভ, ভিডিও ভাইরাল

১১ অক্টোবর আশি বছরে পা দিতে চলেছেন অমিতাভ বচ্চন।
Posted: 09:43 AM Oct 08, 2022Updated: 12:30 PM Oct 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন ‘কভি খুশি কভি গম’ ছবির দৃশ্য। অমিতাভকে আলিঙ্গন করে অঝোরে কাঁদছেন জয়া। চোখে জল বিগ বি’রও। পাশে দাঁড়িয়ে অভিষেক বচ্চন হয়ে পড়লেন আবেগ তাড়িত। শুটিং ফ্লোরে তখন আবেগের বন্যা। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে যে এমন ঘটবে, তা আগে থেকে আন্দাজও করতে পারেননি অমিতাভ (Amitabh Bachchan)।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি প্রোমো। যেখানে উঠে এসেছে বচ্চন পরিবারের আবেগপ্রবণ মুহূর্ত। আসলে, ১১ অক্টোবর আশি বছরে পা দিতে চলেছেন অমিতাভ বচ্চন। জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের সেটেই উদযাপন করা হবে তাঁর জন্মদিন। এই উপলক্ষে প্রথমবার এই মঞ্চে অংশ নেবেন অমিতাভের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)। সঙ্গে থাকবেন ছেলে অভিষেকও। ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে স্ত্রীকে দেখেই আবেগ তাড়িত হয়ে পড়েন অমিতাভ। চোখের জল বাঁধ মানে না তাঁর। জয়া ও অভিষেককে জড়িয়ে কেঁদে ফেলেন অমিতাভ। ভাইরাল হওয়া ভিডিওতে এই কান্নার ছবিই ফুটে উঠেছে।

[আরও পড়ুন: ফুটবল বিশ্বকাপের গানে বলিউড সুন্দরী নোরা ফতেহি, আন্তর্জাতিক মঞ্চে করবেন পারফর্ম!]

পরিবারকে নিয়ে সবসময়ই একটু বেশি আবেগপ্রবণ অমিতাভ। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় পরিবারের সদস্যদের নিয়ে নানারকম পোস্ট করতে থাকেন। ৮০ বছরে পা দিয়ে জীবনটাকে অন্যভাবে দেখতে চান বিগ বি। তারই এক ঝলক পাওয়া গেল এই প্রোমোতে। বাবাকে কাঁদতে দেখে আবেগপ্রবণ হয়েছিলেন অভিষেকও। 

প্রসঙ্গত, সবসময়ই চমক দিতে ভালবাসেন অমিতাভ বচ্চন। বয়সকে কখনওই তোয়াক্কা করেন না তিনি। আর তাই তো চ্যালেঞ্জ নেওয়াটাকে অভ্যাস বানিয়ে ফেলেছেন বিগ বি। এই যেমন, কখনও গান গাইছেন, কখনও কবিতা লিখছেন। আর এবার এক ধাপ এগিয়ে সিনেমায় সংগীত পরিচালক হয়ে উঠলেন বিগ বি! হ্যাঁ, ঠিকই পড়েছেন আর বাল্কির নতুন ছবি ‘চুপ’-এ মিউজিক কম্পোজারের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন অমিতাভ। এদিকে আবার শুক্রবারই মুক্তি পেয়েছে অমিতাভের অভিনীত ছবি ‘গুডবাই’। ছবিটি ইতিমধ্যেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।

[আরও পড়ুন: ‘মির্জা’ সিনেমার মাধ্যমে টলিউডে মৌনী রায়ের অভিষেক হতে চলেছে? উত্তর দিলেন অঙ্কুশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement