shono
Advertisement

ইডি ডেকেছে তছরুপের মামলায়, মিঠুন বললেন, ‘দেব ওরকম ছেলে নয়’

অসমর্থিত সূত্রে খবর, গরু পাচার মামলায় ঘাটালের তৃণমূল সাংসদকে তলব করেছে ইডি। তবে অন্য একটি সূত্রে খবর, আর্থিক তছরূপ মামলায় তাঁকে তলব করেছে তদন্তকারী সংস্থা। সমস্ত নথি নিয়ে দেবকে দেখা করতে বলা হয়েছে।
Posted: 01:29 PM Feb 16, 2024Updated: 01:34 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংসদ-অভিনেতা দেবকে ফের সমন ইডির। ২১ ফেব্রুয়ারি দিল্লিতে তলব করা হয়েছে তাঁকে। দেবকে ইডি তলবের ঘটনাকে পুরোটাই প্রতিহিংসার রাজনীতি বলছে তৃণমূল। অন্যদিকে, শুক্রবার সাংবাদিক বৈঠকে এই নিয়ে প্রতিক্রিয়া দিলেন মিঠুন চক্রবর্তী। তাঁর কথায়, ”ব্যক্তিগতভাবে বলতে পারি দেব ওরকম ছেলে নয়। দেব খুব ভালো মানুষ। বাকিটা দেব বলতে পারবে। এর থেকে বেশি কিছু আর বলার নেই।”

Advertisement

রাজনীতির বাইরেও এক স্নেহের সম্পর্ক রয়েছে মিঠুন ও দেবের। ‘প্রজাপতি’ ছবিতেও বাবা ও ছেলের চরিত্রে দুজনের রসায়ন প্রশংসা পেয়েছিল। রাজনীতির উর্ধ্বে গিয়ে সিনেমার বাইরেও মিঠুনকে অভিভাবক হিসেবেই সম্মান করেন দেব। একথা দেব আগেও বহুবার বলেছেন। মিঠুনও দেবকে ছেলের মতো ভালোবাসেন। দেবের প্রতি সেই স্নেহের সুরই শোনা গেল মিঠুনের বক্তব্যে।

[আরও পড়ুন: ‘আমরা মামা হবো কবে?’ সাংবাদিকদের প্রশ্নে হতভম্ব কৌশানী]

প্রসঙ্গত, অসমর্থিত সূত্রে খবর, গরু পাচার মামলায় ঘাটালের তৃণমূল সাংসদকে তলব করেছে ইডি। তবে অন্য একটি সূত্রে খবর, আর্থিক তছরূপ মামলায় তাঁকে তলব করেছে তদন্তকারী সংস্থা। সমস্ত নথি নিয়ে দেবকে দেখা করতে বলা হয়েছে। এ প্রসঙ্গে দলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ জানিয়েছেন, “দেব যেহেতু বলেছে, বিজেপির সামনে ঝুঁকেগা নেহি। তৃণমূলেই থাকবেন। তাই প্রতিহিংসার রাজনীতির শিকার হলেন।”

ইতিপূর্বে গরু পাচার মামলায় দেবকে তলব করেছিল সিবিআই। দীর্ঘ ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এবারও সাংসদ-অভিনেতা হাজিরা দেবেন বলেই ঘনিষ্ঠ মহল সূত্রে খবর।

[আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে মুখ খুললেন দেব, কী বললেন টলিউডের ‘প্রধান’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement