shono
Advertisement

মাত্র ৪ দিন বয়সেই সিনেমার অফার পেল শুভশ্রীর ছোট্ট রাজকন্যা ইয়ালিনী! বিপরীতে কে?

গত বৃহস্পতিবার রাজ-শুভশ্রী পরিবারে এসেছে ছোট্ট রাজকন্যা।
Posted: 03:44 PM Dec 04, 2023Updated: 04:26 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বৃহস্পতিবারই কন্যা সন্তানের মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী। নাম রেখেছেন ইয়ালিনী। যার অর্থ সরস্বতী। শুভশ্রীর এই ছোট্ট রাজকন্যাকে আদর পাঠিয়েছেন টলিপাড়ার প্রায় সব সেলেবরা। কিন্তু টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক অঙ্কুশ কিন্তু একেবারেই অন্যপথে হাঁটলেন। তিনি শুধু আদর নন, সঙ্গে জানিয়ে দিলেন তাঁর নতুন নায়িকা হলেন ইয়ালিনী!

Advertisement

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর ২৬ সেকেন্ডের দৃশ্য ঘিরে তোলপাড় নেটদুনিয়া! কী করেছেন রণবীর?]

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্ন-উত্তরের খেলায় মেতেছিলেন অঙ্কুশ। সেখানেই এক ভক্ত তাঁকে বললেন, শুভশ্রীর মেয়েকে নিয়ে কিছু বলতে, অনুরাগীকে অঙ্কুশ জানালেন, ‘আমার প্রিয় হিরোইন।’ এখানেই শেষ করেননি অঙ্কুশ। নিজের নামের সঙ্গে শুভশ্রীর মেয়ের নাম মিলিয়েও রাখলেন ইয়ালঙ্কুশ! অঙ্কুশের এমন কাণ্ড শুভশ্রী নিজেই শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।

প্রসঙ্গত, মেয়ের মা হওয়ার পর ফেসবুকে শুভশ্রী লেখেন, “আমাদের পরিবারে এই খুদে সদস্যের আগমনে আমি সত্যিই অভিভূত। এত ভালোবাসা ও আশীর্বাদের জন্য সবাইকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাতে পারছি না তার জন্য দুঃখিত। আমাদের সমস্ত শুভাকাঙ্ক্ষী ও কাছের মানুষদের অনেক অনেক ধন্যবাদ। আমরা অত্যন্ত কৃতজ্ঞ।”

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement