shono
Advertisement

অনুপম খেরের পরিবারে করোনার থাবা, আক্রান্ত মা ও ভাই-সহ ৪ সদস্য

অভিনেতা নিজেই একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন। The post অনুপম খেরের পরিবারে করোনার থাবা, আক্রান্ত মা ও ভাই-সহ ৪ সদস্য appeared first on Sangbad Pratidin.
Posted: 11:31 AM Jul 12, 2020Updated: 11:56 AM Jul 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে করোনার থাবা অব্যাহত। অমিতাভ এবং অভিষেক বচ্চনের পর এবার করোনা আক্রান্ত অনুপম খেরের (Anupam Kher) মা এবং ভাই-সহ পরিবারের আরও দুই সদস্য। রবিবার সকালে অভিনেতা নিজেই টুইট করে জানিয়েছেন যে, তাঁর মা দুলারি, ভাই রাজু, ভাইয়ের স্ত্রী রিমা এবং তাঁর ভাইয়ের মেয়ে বৃন্দার শরীরে করোনার উপস্থিতি ধরা পড়েছে। 

Advertisement

তবে অনুপম খেরের কোভিড টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে, বলেই জানিয়েছেন তিনি। অভিনেতা একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, তাঁর মাকে আপাতত কোকিলাবেন হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে পরিবারের অন্যান্য সদস্যরা বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। বিগত কয়েক দিন ধরেই মায়ের শরীর ভাল যাচ্ছিল না বলে জানিয়েছেন অনুপম। তাই শেষমেশ করোনা পরীক্ষা করানো হয়। এরপরই করোনা ধরা পড়ে।

বৃহন্মুম্বই পুরসভার তৎপরতায় মুগ্ধ অনুপম। তাঁদের প্রশংসাও করেছেন বলিউডের প্রবীণ অভিনেতা। পুরসভাকর্মীরা ইতিমধ্যেই তাঁর ভাই রাজুর বাড়িতে পৌঁছে গিয়েছেন স্যানিটাইজেশনের জন্য।  

[আরও পড়ুন: কেমন আছেন অমিতাভ? বিগ বি’র শারীরিক অবস্থার কথা জানাল নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ]

[আরও পড়ুন: অমিতাভের পর করোনা আক্রান্ত অভিষেকও, জয়াকে ফোন করে খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা]

The post অনুপম খেরের পরিবারে করোনার থাবা, আক্রান্ত মা ও ভাই-সহ ৪ সদস্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement