shono
Advertisement

আলপনা আঁকলেন, সাজালেন নৈবেদ্য, মায়ের স্মৃতি আঁকড়ে লক্ষ্মীর আরাধনায় ভাস্বর

দেবীর কাছে এবার কী চাইলেন? জানালেন অভিনেতা।
Posted: 08:51 PM Oct 28, 2023Updated: 09:18 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের হাতে আঁকলেন আলপনা। সুন্দর করে সাজালেন নৈবেদ্য। বাকি আয়োজনও করলেন বাবার সঙ্গে মিলে। মায়ের স্মৃতি আঁকড়ে এভাবেই লক্ষ্মীপুজোর (Laxmi Puja) সারলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। দেবীর কাছে এবার করলেন বিশেষ পার্থনা।

Advertisement

সোশাল মিডিয়ায় লক্ষ্মীপুজোর যাবতীয় আয়োজনের ভিডিও শেয়ার করেছেন ভাস্বর। ফোনে অভিনেতা জানান, বাড়ির এই পুজো শুরু করেছিলেন তাঁর ঠাকুমা। পরে ঠাকুরদার প্রয়াণের জেরে পুজোয় বাধা পড়ে গিয়েছিল। পরে ভাস্বরের উদ্যোগেই আবার পুজো শুরু হয়। আগে পুজোর আয়োজন সামলাতেন অভিনেতার মা অপর্ণা চট্টোপাধ্যায়। মায়ের অবর্তমানে ভাস্বর নিজেই সমস্ত আয়োজন করেন। সঙ্গী বাবা। দুই পুরুষ মিলে এবারও লক্ষ্মীর আরাধনায় কোনও খামতি রাখেননি।

[আরও পড়ুন: শহরে আসছে নতুন ভাই গুড্ডু! ‘একটু সরে বসুন’-এর টিজারে যত কাণ্ড ঋত্বিককে নিয়ে ]

পুজো বাজার থেকে শুরু করে ঘট সাজানো, নৈবেদ্য প্রস্তুত করা, ভোগ পাতে সাজিয়ে দেওয়া, আলপনা দেওয়া, বাড়ির গোছগাছ সবই করেছেন ভাস্বর। শুধু রান্নাটা করতে পারেন না। তাই রান্নার দিদিই তৈরি করেছেন ভোগ। যা নিবেদন করা হয়েছে দেবীকে। কী চাইলেন মা লক্ষ্মীর কাছে? প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, “চারদিকের এই অশান্তি আর ভালো লাগে না। যুদ্ধ যেখানেই হোক প্রভাব তো সব জায়গায় পড়ে। জিনিসপত্রের দামও বাড়তে থাকে। তাই মায়ের কাছে সবার জন্য শান্তিই চাইলাম।”

অভিনেতা ভাস্বরের তালিকায় এখনও নতুন কিছু নেই। কিন্তু লেখক ভাস্বরের নতুন বই আসছে নভেম্বরেই। দীপ প্রকাশনের হাত ধরেই প্রকাশিত হচ্ছে রহস্য উপন্যাস ‘শ্রীকান্ত মঞ্জিলের রহস্য’। আসন্ন বইমেলায় আবার প্রকাশিত হচ্ছে ‘অন্য উপত্যকা’র পরবর্তী বই। এবার ‘আলোর উপত্যকা’র গল্প লিখেছেন টলিউড তারকা।


[আরও পড়ুন: মুম্বইয়ে লক্ষ্মীপুজো শ্রীলেখা মিত্রর, ‘ইচ্ছে থাকলে উপায় হবেই’, মত অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement