shono
Advertisement

বাংলাদেশের ছবি ‘কমান্ডো’থেকে সরে আসছেন? জবাব দিলেন দেব

প্রযোজনা সংস্থার সঙ্গে মতের অমিল হওয়াতেই বাংলাদেশি সিনেমা ছাড়ছেন দেব, এমন গুঞ্জন ছড়িয়েছিল।
Posted: 01:15 PM Nov 16, 2021Updated: 03:31 PM Nov 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের ‘কমান্ডো’ ছবি থেকে সরে আসছেন টলিউড সুপারস্টার দেব? এই প্রশ্নেই তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।  তার জবাব দিলেন অভিনেতা-প্রযোজক। যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে দেব (Actor Dev) জানিয়ে দিলেন, খুব শিগগিরিই ‘কমান্ডো’র শুটিং শুরু করবেন তিনি।

Advertisement

এই প্রথম বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন দেব। ১১ মার্চ ছবির শুটিং শুরু করেছিলেন। পোস্টার টুইট করে জানিয়েছিলেন সেকথা। সেলিম খান প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। ছবির শুটিংয়ের জন্য আগেই বাংলাদেশ যাওয়ার কথা ছিল অভিনেতা-সাংসদের। কিন্তু করোনার (CoronaVirus) কারণে সমস্ত পরিকল্পনা বাতিল করতে হয়। নিউ নর্মালে শুটিং ফ্লোরে ফিরেই ‘কমান্ডো’র কলকাতা পর্বের কাজ শেষ করেছেন অভিনেতা। 

[আরও পড়ুন: চিংড়িঘাটায় পথ দুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর, আহত আরও ১]

মূলত অপরাধ জগৎ এবং ব়্যাবের (ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন) একটি মিশনকে কেন্দ্র করেই এই ছবির গল্প এগিয়েছে। এপার বাংলার সঙ্গে যৌথ উদ্যোগে নয় বরং পুরোপুরি বাংলাদেশের শাপলা মিডিয়ার ব্যানারেই তৈরি হচ্ছে ‘কম্যান্ডো’। ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন নবাগতা জাহারা মিতু।  শোনা গিয়েছে, কলকাতা পর্ব মিটিয়ে বাংলাদেশ ও দুবাইয়ে ছবির শুটিং করার কথা দেবের। 

কিন্তু, এর মধ্যেই খবর রটে। প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্যের জেরে নাকি ‘কমান্ডো’ ছবি ছাড়ছেন দেব। এমনই একটি খবর শেয়ার করে টুইটারে অভিনেতা-প্রযোজক জানিয়েছেন, এমন কোনও সম্ভাবনা আপাতত নেই। খুব শিগগিরিই ফের প্রথম বাংলাদেশি সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

ইতিমধ্যেই নিজের পরবর্তী মুক্তির কথা ঘোষণা করে দিয়েছেন দেব। ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিনেই দেবের জন্মদিন। ঠিক আগের দিনই মুক্তি পাচ্ছে দেবের ‘টনিক’। সোমবার পোস্টার প্রকাশ করে সেকথা জানান অভিনেতা-প্রযোজক।

[আরও পড়ুন: নারদ মামলা: অন্তর্বর্তী জামিন নিতে আদালতে শোভনের সঙ্গে বৈশাখী, জামিন ফিরহাদ-মদনেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement