shono
Advertisement

দ্বিতীয় সপ্তাহেও বিজয়রথ ছোটাল ‘ব্যোমকেশ’, দেবকে দেখতে হাউজফুল শো উপহার দর্শকদের

ব্লকবাস্টার রবিবার! দর্শক-অনুরাগীদের ভালবাসায় আপ্লুত দেব।
Posted: 12:09 PM Aug 21, 2023Updated: 12:09 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রটেছিল ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র শো নাকি বাংলার বেশ কিছু অঞ্চলের প্রেক্ষাগৃহ থেকে উঠিয়ে দেওয়া হচ্ছে। তবে নিন্দুকদের মুখে ঝামা ঘষে রমরমিয়ে ব্যবসা করছেন টলিপাড়ার নতুন ব্যোমকেশ। দেবকে দেখতে দ্বিতীয় সপ্তাহান্তেও হল ভরিয়ে দিলেন দর্শকরা। শহর তিলোত্তমাতে তো বটেই, পাশাপাশি শহরতলীর প্রেক্ষাগৃহগুলিতেও রবিবার হাউজফুল হয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র শো।

Advertisement

টলিউড সুপারস্টার দেব নিজেও হাউজফুল শোয়ে দর্শকদের উন্মাদনার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাঁদের ধন্যবাদ জানিয়েছেন ব্লকবাস্টার রবিবার উপহার দেওয়ার জন্য। ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র জন্য দেব (Dev, Byomkesh o Durga Rahasya) প্রেক্ষাগৃহে ঢুঁ মারলেও রুক্মিণী মৈত্র যেতে পারেননি। উত্তেজিত হয়েওই লিখলেন, “খুব মিস করছি এগুলো। তবে ভীষণ গর্বিত আমি।”]

প্রসঙ্গত, জীবনে প্রথমবার গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন দেব। তাও আবার ব্যোমকেশের মতো চরিত্র। যে ভূমিকায় এর আগে বাঙালি উত্তম কুমার, অনির্বাণ ভট্টাচার্য, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের দেখেছেন। পর্দায় সেই লিগ্যাসি দেব বহন করতে পারবেন কিনা? এমন প্রশ্ন তুলে কম কটাক্ষ, সমালোচনা হয়নি! তবে চোয়াল শক্ত করে নিজের পারফরম্যান্সে শান দিয়ে গিয়েছেন দেব। আর তার জবাব দিচ্ছে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র হাউজফুল শো-গুলোই। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ২ কোটি ছাড়িয়েছে ছবির আয়। যা বাংলা সিনেমার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ।

উল্লেখ্য, ১১ আগস্ট বিগ ফ্রাইডে রিলিজে দু’দুটো তাবড় বলিউড সিনেমা (Gadar 2, OMG 2) মুক্তি পেয়েছে। ওই একই দিনে রিলিজ করেছে জোড়া টলিউড ছবি- ‘চিনি ২’ এবং ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। দেবের ব্যোমকেশ নিয়ে আগে থেকেই দর্শকদের মধ্যে কৌতূহল ছিল, অতঃপর এই ছবি যে বক্সঅফিসের মার্কশিটে ভালই ফল করবে, তা আগে থেকেই আন্দাজ করা গিয়েছিল। আর রিলিজের পর তাতে সিলমোহর পড়ল। ভরা ময়দানেই বক্সঅফিস কাঁপাচ্ছেন দেব। বলিউড সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে বাংলার বক্সঅফিসে রমরমিয়ে ব্যবসা করছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’।

[আরও পড়ুন: ‘আমি মৌখিক ধর্ষণের শিকার ‘! তোয়ালে জড়ানো ছবি দিয়ে ‘বিস্ফোরক’ স্বস্তিকা

[আরও পড়ুন: ‘গদর ২’ সাফল্যেই ঋণ মকুব? নিলাম হচ্ছে না সানি দেওলের বাংলো! পালটা ড্যামেজ কন্ট্রোল ব্যাংকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement