shono
Advertisement

বিচ্ছেদেও বন্ধুত্ব অটুট, পার্টনারদের নিয়ে একইসঙ্গে পার্টি হৃতিক ও সুজানের

গোয়ার নাইটক্লাবে জমিয়ে পার্টি হৃতিক, সাবা, সুজান ও আর্সলানের।
Posted: 01:58 PM Apr 06, 2022Updated: 02:04 PM Apr 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন স্ত্রী ও তাঁর প্রেমিক। সঙ্গে বর্তমান প্রেমিকা। গোয়ার নাইটক্লাব। ব্যাপারটা একেবারে নেশা নেশা, আগুন আগুন!  এই নেশা আর আগুনের মাঝে, হৃতিকের বুকের ভিতর কি সুজানকে দেখে একবারও তোলপাড় ওঠেনি? যার সঙ্গে প্রায় ১৪ বছর সংসার করেছিলেন, সেই সুজান যখন অন্য পুরুষের বাহুডোরে, তখন কি একবারও হিংসের আগুন জ্বলেনি ! নাকি সাবার প্রেমে পড়ে অতীতকে ভুলেছেন হৃতিক (Hrithik Roshan)। এখন হৃতিকের কাছে সাবাই হয়তো বর্তমান, ভবিষ্যত। উপরের এসব কথা, হৃতিকের সঙ্গে সঙ্গে প্রযোজ্য সুজান খানের জন্যও। তিনিও তো প্রেমিক আর্সালান গোনির সঙ্গে প্রেমে মত্ত! নিন্দুকদের মাথায় এসব কথা ঘুরলেও, সাবা-হৃতিক, সুজান-আর্সালান কিন্তু দিব্যি রয়েছেন। একসঙ্গে গোয়াতে ফূর্তিও করেছেন। তাঁদের কাছে এখন প্রেম, আনন্দই সব কিছু! 

Advertisement

মঙ্গলবারই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হৃতিক ও সাবার একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, সাবা ও হৃতিক হাতে হাত ধরে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন। অন্যদিকে, ভাইরাল হয়েছে সুজান ও আর্সলানের একইরকম এক ভিডিও। যেখানে আর্সলানের হাত ধরে রয়েছেন সুজান।

খবর অনুযায়ী, হৃতিক, সুজান, সাবা ও আর্সলান এই চারজন একসঙ্গে পার্টি করেছেন গোয়াতে। সেই পার্টিতে উপস্থিত ছিলেন পূজা বেদীও।

[আরও পড়ুন: ‘সমালোচনা নয়, শ্রীলঙ্কার পাশে থাকুন!’ বিশ্ববাসীর কাছে আবেদন অভিনেত্রী জ্যাকলিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement