shono
Advertisement

অভিনেত্রীর উপর হামলা, গ্রেপ্তার অভিনেতা জয় মুখোপাধ্যায়

আজই তোলা হবে আলিপুর আদালতে। The post অভিনেত্রীর উপর হামলা, গ্রেপ্তার অভিনেতা জয় মুখোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.
Posted: 12:43 PM Jul 07, 2018Updated: 01:13 PM Jul 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি আটকে অভিনেত্রীর উপর হামলা। তাঁর সহকারীকে মারধর ও ভাঙচুরের অভিযোগে গ্রেপ্তার করা হল অভিনেতা জয় মুখোপাধ্যায়কে। শুক্রবার রাতেই গ্রেপ্তার করা হয় অভিনেতাকে। শনিবার আলিপুর আদালতে তাঁকে তোলা হবে।

Advertisement

[‘অ্যান্টেনা’য় অনুপ্রবেশ নিয়ে তুলকালাম, পুলিশের দ্বারস্থ শিলাজিৎ]

জানা গিয়েছে, টালিগঞ্জের এক অভিনেত্রীর সঙ্গে বহুদিন ধরেই সখ্যতা ছিল জয়ের। তাঁর সঙ্গে একটি ছবিতে অভিনয়ও করেছিলেন তিনি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কে তিক্ততা বাড়তে থাকে। অভিযোগ, অভিনেত্রীকে উত্যক্ত করতে শুরু করেন জয়। শুক্রবার অভিনেত্রীর গাড়ির পিছু নেন তিনি। নিজের গাড়িতে করে লেক গার্ডেন্স ফ্লাইওভার পেরিয়ে সাদার্ন এভিনিউর দিকে যাচ্ছিলেন ওই অভিনেত্রী। তখনই নিজের গাড়ি দিয়ে অভিনেত্রীর পথ আটকান জয়। এর ফলে অভিনেত্রীর গাড়ির একটি হ্যান্ডেল ভেঙে যায়। গাড়ি থেকে নেমে অভিনেত্রীকে গালিগালাজ করতে থাকেন জয়। এর জেরে অভিনেত্রীর সহকারী নেমে এসে তাঁর কাছে এমন ব্যবহারের কারণ জানতে চান। সহকারীকে বেদম প্রহার করা হয় বলে অভিযোগ।

[বাঁচার অন্য পথ খোঁজার চেষ্টায় চার ‘উড়নচণ্ডী’, প্রকাশ্যে ট্রেলার]

প্রথমে রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে এলাকাটি টালিগঞ্জ থানার অন্তর্গত। পরে রাতের দিকে টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয় জয়ের বিরুদ্ধে। তার বিরুদ্ধে হেনস্তা, হামলা, ভাঙচুর, অশালীন আচরণ করার অভিযোগ আনা হয়েছে। হুগলিতে বাড়ি জয় মুখোপাধ্যায়ের। শুক্রবার রাতেই সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আটক করা হয়েছে তাঁর গাড়িটিও। শনিবারই আলিপুর আদালতে তোলা হবে অভিনেতাকে। ২০০৯ সালে ‘লক্ষ্যভেদ’ সিনেমার সূ্ত্রে টলিউডে প্রবেশ করেন জয়। ‘অস্ত্র’, ‘ওয়ারেন্ট’, ‘আমি যে কে তোমার’-এর মতো সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। স্টার জলসা-র ‘চোখের তারা তুই’ সিরিয়ালেও দেখা গিয়েছে তাঁকে। অভিনেতা কেন এমন কাজ করলেন? তা খতিয়ে দেখছে পুলিশ।

[২০০ কোটির ক্লাবে রণবীরের প্রথম কোনও ছবি, মাত্র ৭ দিনেই কামাল ‘সঞ্জু’র]

The post অভিনেত্রীর উপর হামলা, গ্রেপ্তার অভিনেতা জয় মুখোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement