shono
Advertisement

‘ভাটপাড়া ইস্যুতে আশ্বস্ত করেছেন মুখ্যমন্ত্রী’, নবান্ন থেকে বেরিয়ে বললেন কৌশিক সেন

কিছুদিন আগে ভাটপাড়া গিয়েছিলেন কৌশিক সেন ও অপর্ণা সেন। The post ‘ভাটপাড়া ইস্যুতে আশ্বস্ত করেছেন মুখ্যমন্ত্রী’, নবান্ন থেকে বেরিয়ে বললেন কৌশিক সেন appeared first on Sangbad Pratidin.
Posted: 07:29 PM Jul 01, 2019Updated: 08:00 PM Jul 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অশান্ত ভাটপাড়া নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন অভিনেতা কৌশিক সেন। সোমবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি। দেখা করে বেরিয়ে অভিনেতা জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর সঙ্গে ভাটপাড়া নিয়ে কথা হয়েছে। মুখ্যমন্ত্রী পরিস্থিতি যাতে স্বাভাবিক হয় তা নিয়ে আশ্বস্ত করেছেন বলেও জানান অভিনেতা।

Advertisement

সোমবার নবান্ন থেকে বেরিয়ে এসে কৌশিক সেন বলেন, মুখ্যমন্ত্রী রাজ্যের সর্বোচ্চ প্রশাসক। ভাটপাড়ায় তাঁরা গিয়ে বারাকপুর কমিশনারেটের কমিশনার মনোজ ভার্মার সঙ্গে দেখা করে যেসব কথা বলেছিলেন, মুখ্যমন্ত্রীর সঙ্গেও তা নিয়ে কথা বলেন। সব কথা শোনার পর মুখ্যমন্ত্রী তাঁদের আশ্বস্ত করেছেন। প্রতিশ্রুতি দিয়েছেন, উত্তপ্ত ভাটপাড়া শান্ত হবে। এমনকী একটি চিঠিও তাঁদের দেওয়া হয়েছে। তাতে বারাকপুর সংলগ্ন এলাকায় পরিস্থিতি স্বাভাবিক করতে যে যে ব্যবস্থা নেওয়া হবে তা লিখিত আছে।

[ আরও পড়ুন: ‘আত্মানং সততং রক্ষে’… ]

প্রসঙ্গত, সপ্তাহ দুই আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া৷ মৃত্যু হয় ধরমবীর সাউ এবং রামবাবু সাউ নামে দু’জনের৷ এই পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন রাজ্যের বুদ্ধিজীবীরা৷ তাই শান্তি ফেরানোর আরজি নিয়ে গত বৃহস্পতিবার অপর্ণা সেন, কৌশিক সেন এবং চন্দন সেনেরা ঘটনাস্থলে যান৷ কাঁকিনাড়া বাজার ঘুরে দেখেন তাঁরা৷ মাঝে সাংবাদিকদের উপর খানিকটা মেজাজও হারিয়ে ফেলেন অপর্ণা সেন৷ ওইদিনের ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্যের খোঁজে বাড়ি বাড়ি ঘুরে স্থানীয়দের সঙ্গে কথা বলেন বুদ্ধিজীবীরা৷ জানতে পারেন ভোটের পর থেকে সংঘর্ষ লেগেই রয়েছে৷ পরিস্থিতি অশান্ত৷ গুলি-বোমার শব্দে রীতিমতো সন্ত্রস্ত এলাকাবাসী৷

তবে বুদ্ধিজীবীদের দেখে কিছুটা হলেও যেন আশ্বস্ত হয়েছেন তাঁরা৷ নিজেদের পরিস্থিতির কথা বলতে গিয়ে অপর্ণা সেনের সামনে রীতিমতো হাউহাউ করে কেঁদে ফেলেন সন্ত্রাসকবলিত এলাকার এক বাসিন্দা৷ রাজনৈতিক নেতাকর্মীরা অত্যাচার করছে বলেই অভিযোগ করেন ওই মহিলা৷ ভাটপাড়া পরিদর্শনের পর বারাকপুর কমিশনারেটের কমিশনার মনোজ ভার্মার সঙ্গে দেখা করে স্মারকলিপি জমা দেন বুদ্ধিজীবীরা৷ এ বিষয়ে রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীর কাছে রিপোর্ট পেশের কথাও সেদিন জানিয়েছিলেন তাঁরা৷ 

[ আরও পড়ুন: নকশাল নেতা ও সাহিত্যিক সন্তোষ রানার জীবনাবসান ]

The post ‘ভাটপাড়া ইস্যুতে আশ্বস্ত করেছেন মুখ্যমন্ত্রী’, নবান্ন থেকে বেরিয়ে বললেন কৌশিক সেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement