shono
Advertisement

দুর্গাপুজোয় দেখা, প্রেমের মাসে বিয়ে, কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন অভিনেতা মৈনাক?

১৮ ফেব্রুয়ারি অভিনেতার বিয়ের দিন ঠিক হয়েছে।
Posted: 03:01 PM Feb 01, 2022Updated: 06:26 PM Feb 01, 2022

সুপর্ণা মজুমদার: প্রেমের মাস ফ্রেব্রুয়ারি। আর এ মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee)। পাত্রী ইন্ডাস্ট্রির কেউ নন, বরং সুদূর মুম্বইয়ে থাকেন। নাম ঐশ্বর্য চৌধুরী। 

Advertisement

কীভাবে শুরু হল বাস্তব জীবনের এই প্রেমের কাহিনি? প্রশ্নের উত্তরে মৈনাক জানান, এক দুর্গা পুজোয় (Durga Puja) প্রথম দেখা হয় দু’জনের। তারপর থেকেই শুরু হয় কথা। অল্প দিনেই বন্ধু হয়ে যান দু’জন। মুম্বইয়ে এক বেসরকারি সংস্থার গাড়ির ডিজাইনার ঐশ্বর্য। সেখানেই থাকেন। ফলে অনলাইনেই বেশি কথা হত। মাঝে মাঝে দেখা-সাক্ষাৎ, কথা, গল্প এবং আড্ডা। সময়ের দাবি মেনে অত্যন্ত সহজাতভাবেই বন্ধুত্ব লং ডিসট্যান্স প্রেমের পরিণত হয়।

[আরও পড়ুন: লম্বা চুল, মাথায় মুকুটু, ঝলমলে পোশাকে মেয়ে সাজলেন নওয়াজউদ্দিন! জানেন কেন?]

সরস্বতী পুজোর (Saraswati Puja 2022) ঠিক পরের দিনই মুক্তি পাচ্ছে উইন্ডোজ প্রোডাকশনের ‘বাবা, বেবি ও…’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মৈনাক। ছবির মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা। ১৮ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক হয়েছে। মানে একদিকে বক্স অফিসের সাফল্য, অন্যদিকে ব্যক্তিগত জীবনের আনন্দ, তাই তো? কথা শুনেই হেসে ফেলেন মৈনাক। জানান, বিয়ে তো ঠিকই ছিল।  তার সঙ্গে ছবির সাফল্য থাকলে তো সোনায় সোহাগা। অনেক কষ্ট করে তৈরি করা ছবি। দর্শকদের পছন্দ হলে তো পরিশ্রম সার্থক হবে।

সিনেমার মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন মৈনাক। শুধু তাতেই সীমাবদ্ধ থাকেননি অভিনেতা। সিরিয়াল থেকে ওয়েব, সব মাধ্যমেই নিজের পরিচিতি গড়ে তুলেছেন। বর্তমানে ‘ধুলোকণা’ ধারাবাহিকের তান হিসেবে অভিনয় করছেন। তুমুল  জনপ্রিয়তা পেয়েছেন। ধারাবাহিকের তানের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ইপ্সিতা। তিনিও এ বছরই বিয়ে সেরেছেন অভিনেতা ‘আলতা ফড়িং’ সিরিয়ালের নায়ক অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এবার মৈনাকের পালা। ঐশ্বর্যর সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরুর অপেক্ষায় অভিনেতা।   

[আরও পড়ুন: করোনার ধাক্কা সামলাতে রাজ্যগুলিকে ১ লক্ষ কোটি টাকা ঋণ! বাজেটে বড় ঘোষণা অর্থমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement