shono
Advertisement

করোনাকে পরাস্ত করে সুস্থতার পথে মুনমুন সেন, রয়েছেন কোয়ারেন্টাইনে

করোনা আক্রান্ত মুনমুন সেনের স্বামী ভরত দেববর্মাও।
Posted: 12:07 PM Dec 24, 2020Updated: 12:35 PM Dec 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আবির চট্টোপাধ্যায়ের পরিবারের পর মারণ ভাইরাসের কবলে মুনমুন সেন ও তাঁর স্বামী ভরত দেববর্মা। যদিও বর্তমানে সুস্থতার পথে ওই দম্পতি। তবে এখনও রয়েছেন কোয়ারেন্টাইনে, জানিয়েছেন কন্যা রাইমা সেন (Raima Sen)। 

Advertisement

জানা গিয়েছে, দিনকয়েক আগে আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন মুনমুন সেন (Moon Moon Sen) ও তাঁর স্বামী। ঝুঁকি না নিয়ে কোভিড টেস্ট করাতেই রিপোর্ট আসে পজিটিভ। যদিও দুঃশ্চিন্তার প্রহর কাটিয়ে এখন বিপন্মুক্ত তাঁরা। তাঁদের কন্যা তথা অভিনেত্রী রাইমা সেন জানিয়েছেন, বাবা ও মা কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এখন অনেকটাই সুস্থ তাঁরা। তাই কয়েকদিন বাবা-মায়ের সঙ্গে বাড়িতে থাকলেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন রাইমা। বর্তমানে একটি ওয়েব সিরিজের জন্য শুটিং করছেন তিনি। 

[আরও পড়ুন: চিকিৎসার গাফিলতিতেই প্রাণ হারালেন জগন্নাথ গুহ! হাসপাতালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ]

বঙ্গে করোনার দাপট আপাতত খানিকটা কমেছে ঠিকই। তবে টলিউডে একের পর এক থাবা বসিয়েই চলেছে মারণ ভাইরাস। সম্প্রতি কোভিড আক্রান্ত হন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। ফেসবুক পোস্টে তিনি জানান, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। পরিবারের বাকি সদস্যের করোনা পরীক্ষা করার কথাও সেখানেই জানিয়েছিলেন তিনি। এরপরই ফেসবুকে পোস্টে আবিরের বাবা ফাল্গুনী চট্টোপাধ্যায় জানান, তিনি ও তাঁর পুরো পরিবার কোভিড আক্রান্ত।

[আরও পড়ুন: কোভিড পজিটিভ আবির চট্টোপাধ্যায়ের গোটা পরিবার, বাতিল নাটকের শো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement