shono
Advertisement

দেবমূর্তি! আসানসোলে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন দেব

মঙ্গলবার সন্ধ্যায় মোম ভাস্কর্য শিল্পী সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামে যান তারকা।
Posted: 09:15 PM Jan 16, 2024Updated: 01:46 PM Jan 17, 2024

শেখর চন্দ্র, আসানসোল: আসানসোলের মহিশীলা কলোনিতে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন অভিনেতা-সাংসদ দেব (Dev) ওরফে দীপক অধিকারী। মঙ্গলবার সন্ধ্যায় মোম ভাস্কর্য শিল্পী সুশান্ত রায়ের ওয়াক্স মিউজিয়ামে যান তিনি। শিল্পী ছাড়াও তাঁর সঙ্গে ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক। সবার উপস্থিতিতে পর্দা সরিয়ে নিজের মোমের মূর্তি উন্মোচন করেন দেব। মূর্তি দেখে শিল্পী সুশান্ত রায়কে ধন্যবাদ জানান। মিউজিয়ামে রাখা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রয়াত মুখমন্ত্রী জ্যোতি বসুর মোমের মূর্তিও দেখেন তিনি। ঘুরে দেখেন সিস্ মহল।

Advertisement

নিজের মূর্তি ছুঁয়ে দেখছেন দেব। নিজস্ব চিত্র।

পরে এ বিষয়ে কথা দেব বলেন, “সুশান্ত রায় আমার বাড়ি এসেছিলেন। আমাকে বলেছিলেন, আমার মূর্তি তৈরি করবেন। তখন আমি মানা করেছিলাম। পরে অনুমতি দিয়েছিলাম। ঘটনাচক্রে আমি এদিন আসানসোলে এসেছিলাম নিজের সিনেমার শুটিংয়ের জন্য স্পট বাছাই করতে। তারপর শিল্পীর বাড়িতে আসি।”

[আরও পড়ুন: সম্পর্কে চিড়, বিয়ে ভাঙছে এষা দেওলের? জল্পনা তুঙ্গে]

শিল্পী সুশান্ত রায়ের কথায়, “এই মোমের মূর্তি তৈরির আগে দেবের বাড়ি গিয়ে তাঁর অনুমতি এবং দেবের উচ্চতা, মাপ করে নিয়ে এসেছিলাম। এই মোমের মূর্তি তৈরি করতে দেড় মাস সময় লেগেছে। ২৫ ডিসেম্বর ওনার জন্মদিনে মূর্তি উন্মোচন করাতে চেয়েছিলাম কিন্তু তখন সময় দিতে পারেননি। তবে জানুয়ারিতেই উনি চলে এলেন ও মূর্তি উন্মোচন করলেন।” এদিন দেবকে দেখতে মহিশীলা কলোনিতে সুশান্ত রায়ের মিউজিয়ামে বহু মানুষের ভিড় জমে যায়।

দেবকে দেখতে মহিশীলা কলোনিতে সুশান্ত রায়ের মিউজিয়ামে বহু মানুষের ভিড় জমে যায়। নিজস্ব চিত্র।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল থেকেই নিজের টিম নিয়ে অভিনেতা এসেছেন পান্ডবেশ্বরে। উপলক্ষ, ‘খাদান’ ছবির জন্য লোকেশন খোঁজা। ‘খাদান’-এর প্রেক্ষাপট কয়লা খনি অ়ঞ্চলের সমাজজীবন এবং রাজনীতি। এদিন হলুদ জ্যাকেট, কার্গো ট্রাউজার এবং কালো রোদচশমায় দেবকে দেখা যায়। মূর্তি উন্মোচনের পরই কলকাতায় রওনা দেন তারকা।

[আরও পড়ুন: লাভের ভাগ নিয়ে অশান্তি! ‘অ্যানিম্যাল’-এর OTT রিলিজ নিয়ে অনিশ্চয়তা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement