shono
Advertisement

মুখে গীতার বাণী, চোখে তীক্ষ্ণতা, ‘ডাঃ বক্সী’র টিজারে অপরাধের বিরুদ্ধে লড়াই পরমব্রতর

নতুন এই ছবিতে রয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও বনি সেনগুপ্তকেও।
Posted: 06:19 PM Feb 05, 2022Updated: 06:23 PM Feb 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখে গীতার বাণী, চোখে তীক্ষ্ণতা – এভাবেই ‘ডাঃ বক্সী’র (Doctor Bakshi) টিজারে দেখা গেল পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)। এসএমভি স্টুডিওর ব্যানারেই তৈরি হয়েছে নতুন এই ছবি। পরিচালনায় সপ্তাশ্ব বসু।

Advertisement

শুধু পরমব্রত নন, নতুন এই ছবিতে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও বনি সেনগুপ্তকেও (Bonny Sengupta)। তবে টিজারে শুধুমাত্র পরমব্রতর চরিত্রকেই দেখা গেল। আর তার মুখে শোনা গেল গীতার বাণী। ছোট্ট এই ঝলক দেখে যা আভাস পাওয়া যাচ্ছে সেই অনুযায়ী, মেডিক্যাল থ্রিলার হতে চলেছে পরমব্রত, শুভশ্রী ও বনির এই ছবি। 

[আরও পড়ুন: ‘আমাকে মন থেকে ভালবাসো’, শোভনের সঙ্গে ‘রোম্যান্টিক’ মুডে বৈশাখী বন্দ্যোপাধ্যায়]

পরিচালক সপ্তাশ্বর আগের ছবি ‘প্রতিদ্বন্দ্বী’তে ‘ডাঃ বক্সী’ চরিত্রের আত্মপ্রকাশ ঘটেছিল। সেই চরিত্রকেই আরও এগিয়ে নিয়ে যেতে এবার এই নতুন ছবি। তবে ‘ডাঃ বক্সী’ সিনেমার সঙ্গে আগের ছবির গল্পের একেবারে মিল নেই বলেই শোনা গিয়েছে। বরং নতুন এক গল্পই এই ছবিতে বলবেন পরিচালক সপ্তাশ্ব।

সূত্রের খবর মানলে, ছবিতে এক জেল থেকে মুক্তি পাওয়া অপরাধীর চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে। এখানে শুভশ্রীর চরিত্রের নাম মৃণালিনী। ছবিতে শ্রদ্ধার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মাহি করকে। এই সব চরিত্রকে নিয়েই তৈরি হবে এক রহস্যের গল্প। যার সমাধান ঘটতে পারে ‘ডাঃ বক্সী’ ওরফে পরমব্রতর হাত ধরে।

এর আগে সপ্তাশ্বর ‘নেটওয়ার্ক’, ‘প্রতিদ্বন্দ্বী’ সমালোচক ও দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছিল। ইতিমধ্য়েই পরিচালক তাঁর তৃতীয় ছবি ‘জতুগৃহ’র শুটিংও শেষ করেছেন। তার আগে সরস্বতী পুজোর দিন প্রকাশ্যে এল ‘ডাঃ বক্সী’র টিজার। খুব শিগগিরিই মুক্তি পেতে চলেছে ছবিটি। ‘ডাঃ বক্সী’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অর্ণব ভৌমিক। চিত্রনাট্যের দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ চৌধুরী। সম্পাদনা সামলেছেন পবিত্র জানা। 

[আরও পড়ুন: ফের বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য, কাঁকুড়গাছিতে ম্যাটাডোরের চাকায় পিষ্ট মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement