shono
Advertisement

ভূতের বিয়েতে বর বেশে রাজকুমার-বরুণ, ঘোমটার আড়ালে বউ কে?

ঘোষণা করা হয়েছে ছবি মুক্তির দিন।
Posted: 01:11 PM Feb 15, 2021Updated: 01:13 PM Feb 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা অতিমারির সময় বন্ধ হয়ে গিয়েছিল ছবির মুক্তি। অবস্থা এখন বদলেছে। ১০০ শতাংশ দর্শক নিয়ে খুলে গিয়েছে প্রেক্ষাগৃহও। ফলে নতুন করে রাজকুমার রাও (Rajkummar Rao), বরুণ শর্মা ও জাহ্নবী কাপুর অভিনীত ছবির মুক্তির দিন সামনে এসেছে। এসেছে ছবির নতুন নামও। ১১ মার্চ মুক্তি পেতে চলেছে হরর-কমেডি ছবি ‘রুহি’।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক হার্দিক মেহতা। যেখানে রাজকুমার ও বরুণকে বরের বেশে দেখা গিয়েছে। ঘোমটার আড়ালে বউ বেশে জাহ্নবী। ছবির ট্রেলার মুক্তি পাবে মঙ্গলবার।

 

[আরও পড়ুন: রোমিওর মতো প্রাণ দিতে পারবেন না, ‘রাধে শ্যাম’ টিজারেই জানিয়ে দিলেন প্রভাস]

২০১৯-এ প্রয়াত হয়েছিলেন রাজকুমার রাওয়ের বাবা সত্যপাল যাদব। তার কিছুদিন পরেই হরর-কমেডি ছবিটির শুটিং শুরু করেন তিনি। প্রথমে এই ছবির নাম ঘোষণা করা হয়েছিল ‘রুহি আফজা’। পরে তা পরিবর্তন করে হয় ‘রুহি আফজানা’। কিন্তু এবার প্রযোজক ও পরিচালকের তরফে ছবির চূড়ান্ত নাম ‘রুহি’ (Roohi) ঘোষণা করা হয়েছে।

এর আগে প্রযোজক দীনেশ ভিজানের (Dinesh Vijan) ছবি ‘স্ত্রী’-তে দেখা গিয়েছিল রাজকুমার রাওকে। বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। সেই ছবি বক্স অফিসে দারুণ সাফল্য পায়।

 

এবার রাজকুমারের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন ‘গুঞ্জন সাক্সেনা’ খ্যাত অভিনেত্রী জাহ্নবী। অন্যদিকে এই ছবির হাত ধরেই পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে হার্দিক মেহতার। ২০২০ সালের ২০ মার্চ এই ছবির মুক্তির দিন ঠিক হয়েছিল। তবে লকডাউনের কারণে তা পিছিয়ে যায়।

[আরও পড়ুন: প্রেম দিবসে রাজের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও পোস্ট শুভশ্রীর, হইচই নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement