shono
Advertisement

অসুস্থ অভিনেতা ঋদ্ধি সেন, করতে হবে অস্ত্রোপচার

পেটে অসহ্য যন্ত্রণা অভিনেতার।
Posted: 07:12 PM Mar 12, 2022Updated: 07:15 PM Mar 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ ঋদ্ধি সেন (Riddhi Sen)। অভিনেতার কিডনিতে স্টোন ধরা পড়েছে। তার জেরেই প্রবল যন্ত্রণা সহ্য করতে হচ্ছে। অবিলম্বে অস্ত্রোপচারের নির্দেশ দেওয়া হয়েছে। সোমবারই এই অস্ত্রোপচার হবে বলে বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে। 

Advertisement

এ বিষয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ঋদ্ধির বাবা তথা টলিউড অভিনেতা কৌশিক সেন জানান, পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয় ঋদ্ধির। শনিবারই টেস্ট করে জানা যায় কিডনির স্টোনের কথা। দেরি না করেই অস্ত্রোপচার করতে হবে। কৌশিক সেনের স্ত্রী রেশমি ছেলেকে নিয়ে হাসপাতালে যান। সেখানেই পরীক্ষাগুলি হয় বলে জানা গিয়েছে। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন ঋদ্ধি। বহুদিন পর ছোটপর্দায় কামব্যাক করেছেন কৌশিক সেন। রাজ চক্রবর্তী প্রযোজিত ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। শোনা গিয়েছে, ছেলের অসুস্থতার জন্য ধারাবাহিকের শুটিং শিডিউল কিছুটা পালটেছেন অভিনেতা। 

[আরও পড়ুন: আপত্তির পরেও বাংলাদেশে সানি লিওনি! স্বামীর সঙ্গে ঢাকা থেকে ছবি পোস্ট অভিনেত্রীর]

সাংস্কৃতিক পরিবেশেই ঋদ্ধির বড় হওয়া। ছোটবেলা থাকেই বাবা, মা এবং ঠাকুমার অভিনয় দেখেছেন। নিজেও শিখেছেন। সিনেমার জগতে ঋদ্ধির সফর শুরু অপর্ণা সেনের ‘ইতি মৃণালনী’ ছবির মাধ্যমে। পরে বিদ্যা বালান অভিনীত ‘কাহানি’ সিনেমায় দেখা যায় তাঁকে। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন ঋদ্ধি। 

অভিনেতার জীবনের টার্নিং পয়েন্ট ২০১৭ সাল। সে বছরই কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘নগরকীর্তন’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পান ঋদ্ধি। তারপরই বলিউড ডেবিউ। ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে কাজলের চরিত্রের ছেলে হিসেবে অভিনয় করেন। এই শুক্রবারই মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’। সিরিজে কিংকরের ভূমিকায় অভিনয় করেছেন ঋদ্ধি। শুক্রবারও ফেসবুকে সিরিজের ছবি পোস্ট করেছেন অভিনেতা। মনে করা হচ্ছে, তারপরই অসুস্থ হয়ে পড়েন। অভিনেতা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই কামনাই করছেন তাঁর অনুরাগীরা। 

[আরও পড়ুন: ম্যানগ্রোভের অন্দরের কাহিনি ‘সুন্দরবনের বিদ্যাসাগর’, কেমন হল ঋদ্ধি-ঊষসীর নয়া সিরিজ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement