shono
Advertisement

আরও বিপাকে বইমেলায় পকেটমারির অভিযোগে ধৃত অভিনেত্রী, বাড়ল জেল হেফাজতের মেয়াদ

জেরা করে এই কুকীর্তির কারণ জানার চেষ্টা চলছে।
Posted: 06:19 PM Mar 14, 2022Updated: 06:19 PM Mar 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বাড়ল বইমেলায় পকেটমারির অভিযোগে ধৃত অভিনেত্রীর জেল হেফাজতের মেয়াদ। ইতিপূর্বে একদিনের জন্য ধৃত রূপা দত্তকে (Rupa Dutta) জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। এবার সেই হেফাজতের মেয়াদ আরও বাড়ানো হল। তাঁকে জেরা করে এই কুকীর্তির কারণ জানার চেষ্টা চলছে। কোনও চক্রের সঙ্গে তিনি যুক্ত রয়েছেন কি না, তাও জানার চেষ্টা চলছে।

Advertisement

শনিবার রাতে নিয়ম মেনে কলকাতা আন্তর্জাতিক বইমেলায় (Kolkata International Book Fair) টহল দিচ্ছিলেন পুলিশ কর্মীরা। হঠাৎ তাঁদের চোখে পড়ে, এক মহিলা একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছেন। এমন ঘটনা দেখে সন্দেহ হয় পুলিশ কর্মীদের। ওই মহিলাকে আটকান তাঁরা। কেন তিনি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন, তা জানতে চায় পুলিশ। সদুত্তর দিতে পারেননি সন্দেহভাজন মহিলা।

 

[আরও পড়ুন: ৩ দিনে বক্স অফিসে রেকর্ড ব্যবসা, বিজেপি শাসিত চার রাজ্যে করমুক্ত ‘কাশ্মীর ফাইলস’]

এর পর মহিলার ব্যাগ খুলে তল্লাশি চালানো হয়। দেখা যায়, তাঁর ব্যাগে একাধিক মানিব্যাগ রয়েছে। প্রচুর টাকা থাকতে দেখা যায়। তখন জিজ্ঞাসাবাদের জন্য ওই মহিলাকে বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানা যায় নাম পরিচয়। জানা যায় ধৃত মহিলার নাম রূপা দত্ত। পেশায় অভিনেত্রী। টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। টেলিভিশনের পর্দায় পরিচিত মুখ। রাতেই গ্রেপ্তার করা হয় তাঁকে।

 

রবিবার রূপাকে তোলা হয় আদালতে। বিচারকের প্রশ্নের মুখে ভেঙে পড়েন ধৃত। তবে অভিনেত্রীর জবাবে আদালত সন্তুষ্ট নয় বলেই খবর। ১ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে অভিযুক্তকে। সোমবার ফের তাঁকে আদালতে তোলা হয়। এদিনও রূপার জামিনের আরজি খারিজ করে দেন বিচারক। আরও ৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

[আরও পড়ুন: লন্ডনে বাংলায় খোদাই করা মেট্রো স্টেশনের নাম, টুইটে উচ্ছ্বাস প্রকাশ বাংলার মুখ্যমন্ত্রীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement