shono
Advertisement

শাহরুখের ‘সারপ্রাইজ’ভেস্তে দিলেন সলমন! ব্যাপারটা কী?

সলমনের কাণ্ড দেখে নেটিজেনরা হতবাক!
Posted: 04:40 PM Mar 15, 2022Updated: 04:42 PM Mar 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন বক্স অফিসের বাদশা ছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর এবার ওটিটিতে নিজের রাজত্ব বাড়াতে চলেছেন এসআরকে! ভাবছেন, অন্যান্য বলিউড অভিনেতাদের মতো শাহরুখ ওয়েব দুনিয়ায় পা রাখছেন? নাহ্, বরং নিজেই ওটিটি প্ল্যাটফর্ম খুলছেন শাহরুখ!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। মঙ্গলবার টুইটারে একটি ছবি পোস্ট করেন শাহরুখ। যেখানে লেখা ‘এসআরকে প্লাস!’ এই ছবি পোস্ট করে শাহরুখ জানান, ওটিটির দুনিয়ায় নতুন কিছু করতে চলেছেন শাহরুখ। তবে প্রথমটায় অনুরাগীরা মনে করেছিলেন, শাহরুখ বুঝি ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। তবে সে ভাবনায় একেবারে জল ঢেলে দেন সলমন খান (Salman Khan)। হঠাৎ করে শাহরুখের টুইটকে নিয়ে রিটুইট করেন বলিউডের দাবাং খান। সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেন শাহরুখ নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম আনছেন। আর এজন্য শাহরুখকে শুভেচ্ছাও জানিয়েছেন সলমন খান।

টুইট করে সলমন লিখলেন, ‘তোমার থেকে পার্টি চাই। ওটিটি প্ল্যাটফর্মের জন্য তোমাকে শুভেচ্ছা।’

সম্প্রতি শাহরুখের ‘পাঠান’ ছবির টিজার মুক্তি পেতেই অনুরাগীদের মধ্যে চড়েছে উত্তেজনার পারদ। আর তারই মধ্যে শোনা গেল, কিং খানের আরও একটি ছবির কথা। এবার রোম্যান্টিক ছবি নয়, থ্রিলার ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন বলিউড বাদশা।

[আরও পড়ুন: আগুনের মাঝে রণবীরকে জড়িয়ে আলিয়া! জন্মদিনে বড় সারপ্রাইজ অভিনেত্রীর, দেখুন ভিডিও ]

বহু প্রতীক্ষার পর সদ্য মুক্তি পেয়েছে কিং খানের আপকামিং ছবি ‘পাঠান’-এর টিজার। নিজেই সোশ্যাল মিডিয়ায় টিজার পোস্ট করেছিলেন শাহরুখ। ক্যাপশনে লেখেন, “জানি খুব দেরি হয়ে গেল, তবে ‘পাঠান’-এর (Pathaan) তারিখটা মনে রেখো। ২৫ জানুয়ারি, ২০২৩।” অর্থাৎ সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে ছবিটি। ২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। তাই এতদিন পর শাহরুখকে আবার পর্দায় দেখা যাবে, এই আনন্দে মগ্ন অনুরাগীরা। সেই আনন্দ নিঃসন্দেহে দ্বিগুণ হবে নতুন গুঞ্জনে। শোনা যাচ্ছে, পরিচালক আশিক আবুর সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন কিং খান। পরিচালক নিজেই তেমন ইঙ্গিত দিয়েছেন।

[আরও পড়ুন: তিন সন্তানকে সঙ্গে নিয়ে ফের ছাদনাতলায় গায়িকা কণিকা কাপুর! জানেন পাত্র কে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement