shono
Advertisement

এই বছরই কি বিয়েটা সেরে ফেলছেন বরুণ ধাওয়ান?

কী বললেন বলিউডের হার্টথ্রব? The post এই বছরই কি বিয়েটা সেরে ফেলছেন বরুণ ধাওয়ান? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:37 PM Jan 01, 2018Updated: 03:12 PM Jan 01, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৭ সালটা বেশ ভালই গিয়েছে বরুণ ধাওয়ানের। ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘জুড়ুয়া-২’র জোড়া সাফল্যে ‘দিলওয়ালে’ বয়ের ফ্যান ফলোয়ার্স হু হু করে বাড়িয়ে দিয়েছে। একই সঙ্গে পুরনো অনুরাগীরও আরও বেশি করে বরুণের প্রেমে পড়েছে। সব মিলিয়ে ন’টি হিট ছবির এই হার্টথ্রব নাকি বিয়ে করতে চলেছেন! এমনই খবরে সরগরম বি-টাউন।

Advertisement

[প্রকাশ্যে এল ‘কবীর’-এর নয়া ঝলক, দেখুন ভিডিও]

তবে যা শোনা যাচ্ছে, প্রেমিকা কিন্তু বলিউডের কেউ নন। গার্লফ্রেন্ড নাতাশা দালাল পেশায় ফ্যাশন ডিজাইনার। দীর্ঘদিনের এই প্রেমের সম্পর্ককই এবার পরিণতি পাচ্ছে। গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দুই লাভ বার্ডস। নতুন বছরের মাঝামাঝি কোনও সময়েই আসবে সেই শুভক্ষণ। তবে বিয়ের অনুষ্ঠানের ব্যাপারে বাবা-মার সিদ্ধান্তকে গুরুত্ব দিতে চান বরুণ। সহকর্মী অনুষ্কা শর্মার মতো বিদেশে গিয়ে বিয়েটা করে চমকে দিতেও নাকি তাঁর আপত্তি নেই। তবে বাবা-মার প্রতিক্রিয়া নিয়ে একটু ধন্দে রয়েছেন। কেননা পাঞ্জাবি পরিবারের হওয়ায় বাবা-মা ঐতিহ্য মেনেই তাঁর বিয়ে দিতে চাইবেন, এমনটাই মনে করেন বরুণ ধাওয়ান।

[হিরো থেকে ‘জিরো’ হলেন শাহরুখ, দেখুন তার প্রথম ঝলক]

নতুন বাড়িতে চলে যাওয়া নিয়েও বরুণের মনে একটা ভাল লাগা রয়েছে। বলছেন, ‘নিজের বাড়িতে থাকতে শুরু করার একটা আলাদা অনুভূতি আছে। এটা একটা উপভোগ্য বিষয়। জীবনের এই অংশটা আমি আগামী বেশ কয়েকটা বছর ধরে উপভোগ করতে চাই। তারপর পরবর্তী ধাপের কথা ভাবব। পরবর্তী ধাপে কী আসছে তা নিয়ে সবারই কিছু না কিছু ভাবনা থাকে। তবে এখনই তেমন কোনও ভাবনা নেই।’ আরও বলেন, ‘এখন আমার কেরিয়ার গ্রাফ আমার কাছেই বড় অ্যাচিভমেন্টের মতো। গতবছর শুরুর দিকে যখন মানালিতে অক্টোবরের শুটিংয়ে ছিলাম, তখনই আমার মধ্যে একটা পরিবর্তন আসে। প্রায়ই প্রকৃতির মাঝে একা দাঁড়িয়ে থাকতাম। আকাশের দিকে তাকিয়ে রিল্যাক্স করতাম।’ এখানেই না থেমে বরুণ বছেন, ‘আমি মোটেই তথাকথিত প্রকৃতিপ্রেমী নই। তারপরও সেই মুহূর্তের প্রাকৃতিক সৌন্দর্য আমাকে টেনেছে। তখনই প্রথম বুঝতে পারি আমরা কী করতে চাই তা নিয়ে খুব বেশি ভাবনা চিন্তা করি না। প্রায় রোবটের মতো কাজটা করে ফেলি। এখন আমি ভাবি, সুফি মনোভাবনায় যদি নিজেকে ডুবিয়ে রাখতে পারি। আগামী ১২টা মাসে আমার মুড কেমন থাকবে তার টুকরো প্রতিচ্ছবির আঁচ পাই।’

[বছরের প্রথম দিন থিম পার্টিতে জন্মদিন পালন ‘সুলু’ বিদ্যার]

এদিকে বাবা ডেভিড ধাওয়ানের ‘বিবি নম্বর ১’-এর রিমেকে বরুণ থাকছে কি না তা নিয়ে ইতিমধ্যেই নানা গুজব রটেছে।এমনিতেই বাবার সঙ্গে কাজ করতে ভালবাসেন বরুণ। তবে এই রিমেকে তিনি বাবার সঙ্গে আদৌ কাজ করছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

[দাদুকে সাজিয়ে হেসেই খুন আরাধ্যা, জানেন কেন?]

The post এই বছরই কি বিয়েটা সেরে ফেলছেন বরুণ ধাওয়ান? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement