shono
Advertisement

‘সুস্থ হয়ে মেয়ে বাড়ি ফিরুক…’, দুশ্চিন্তায় ঐন্দ্রিলার মা, এখন কেমন আছেন অভিনেত্রী?

ব্রেন স্ট্রোক হওয়ায় মঙ্গলবার ঐন্দ্রিলাকে হাসপাতালে ভরতি করা হয়।
Posted: 03:04 PM Nov 03, 2022Updated: 08:44 PM Nov 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা লড়াকু মেয়ে। সুস্থ হয়ে ঠিক ঘরে ফিরবেই। ফের চুটিয়ে অভিনয় করবেন। হ্যাঁ, এমনটাই প্রার্থনা করছেন ঐন্দ্রিলার সহকর্মী ও অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলাকে লড়াই করার সাহস জোগাচ্ছেন সবাই।

Advertisement

মঙ্গলবার রাতে অভিনেত্রীকে ভরতি করা হয়েছে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ব্রেন স্ট্রোক হয় ঐন্দ্রিলার। কোমায় রয়েছেন তিনি। সেদিন রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।

হাসপাতাল সূত্রের খবর, আপাতত, চিকিৎসকের কড়া নজরে রয়েছেন তিনি। আগামী ৪৮ ঘণ্টা না কাটলে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে তেমন কিছু বলতেই চাইছেন না চিকিৎসকরা। আপাতত অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন বলে জানা গিয়েছে।

ঐন্দ্রিলার (Aindrila Sharma) শারীরিক অবস্থার খবর নিতে সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল ঐন্দ্রিলার মা শিখা শর্মার সঙ্গে। অভিনেত্রীর মায়ের কথায়, ”খুবই দুশ্চিন্তায় রয়েছি। সবাই হাসপাতালে আর আমি একা বাড়িতে। জানি না কী হবে। চিকিৎসকরা বলছেন, ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলতে পারছেন না তাঁরা। প্রার্থনা করা ছাড়া আমাদের হাতে আর কিছুই নেই। ঐন্দ্রিলার দিদি হাসপাতালে রয়েছে। সবাই একটু প্রার্থনা করুন, মেয়েটা যেন সুস্থ হয়ে বাড়ি ফেরে।”

[আরও পড়ুন: বিয়ে করছেন হংসিকা মোটওয়ানি, হৃতিকের ‘কোয়ি মিল গ্যায়া’র এই অভিনেত্রীকে মনে আছে?]

কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে নিজের অভিনয় সফর শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করেন তুলির ভূমিকায়। বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে পাঞ্জা লড়ছেন। একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছে তাঁর শরীরে। দু’বারই ক্যানসারকে হার মানিয়েছেন অভিনেত্রী।

“দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারব না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী”, ভিডিও আপলোড করে লিখেছিলেন ঐন্দ্রিলা। পাশাপাশি হাসপাতাল ও চিকিৎসকদেরও ধন্যবাদ দিয়েছিলেন। ধন্যবাদ জানিয়েছিলেন ইন্ডাস্ট্রির সেই সমস্ত মানুষদের, যাঁর কঠিন সময়ে পাশে ছিলেন এবং খোঁজ নিয়েছেন। সবশেষে নিজের অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেই লড়াকু ঐন্দ্রিলাই আবার হাসপাতালের বিছানায়। ফের সে লড়ছে বাঁচার লড়াই।

[আরও পড়ুন: রাতারাতি আমিষ খাওয়া ছেড়েছেন রীতেশ ও জেনেলিয়া! হঠাৎ কেন এমন সিদ্ধান্ত তারকা জুটির?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement