shono
Advertisement

আগুনের মাঝে রণবীরকে জড়িয়ে আলিয়া! জন্মদিনে বড় সারপ্রাইজ অভিনেত্রীর, দেখুন ভিডিও

চলতি বছরের শেষেই রণবীরকে নাকি বিয়ে করছেন আলিয়া!
Posted: 01:01 PM Mar 15, 2022Updated: 02:18 PM Mar 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বনশালির ‘গাঙ্গুবাই’ হয়ে বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় নিয়ে ফেলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ বিটাউন। আলিয়ার হাতে এখন আকাশছোঁয়া সাফল্য। তার উপর রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলিয়া তো জীবন গুছিয়ে নেওয়ার পথেই হাঁটছেন।

Advertisement

১৫ মার্চ আলিয়া পা দিলেন ২৯ বছর বয়সে। আর তাঁর জন্মদিনেই মুক্তি পেল আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’র টিজার। যেখানে একেবারে অন্য অবতারে দেখা গেল আলিয়া ভাটকে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আলিয়া শেয়ার করলেন সেই টিজার।

এই টিজারে দেখা গেল, চারিদিকে আগুন জ্বলছে। একটা জলের বিন্দু মহাকাশ থেকে এসে পড়ছে আলিয়ার চোখে। রণবীরকে জড়িয়ে ধরে আলিয়া যেন হতবাক। কয়েক সেকেন্ডের এই টিজারেই আলিয়াকে দেখা গেল নানা অবতারে। টিজারেই আলিয়া ইঙ্গিত দিলেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে বড় চমক দিতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: তিন সন্তানকে সঙ্গে নিয়ে ফের ছাদনাতলায় গায়িকা কণিকা কাপুর! জানেন পাত্র কে? ]

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে বহু দিন থেকেই উৎসাহ তুঙ্গে। বহু টালবাহানার পর এই ছবির প্রথমভাগ মুক্তি পাবে অক্টোবর মাসে। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন আলিয়া ও রণবীর কাপুর। সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবিতে রণবীর কাপুরের লুক। তাঁর আগে মুক্তি পেয়েছিল ছবিতে অমিতাভ বচ্চনেরও লুক। আর এবার প্রকাশ্যে এলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির আলিয়া। কল্পবিজ্ঞানের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt

(@aliaabhatt)

অন্যদিকে, হলিউড ছবির পরিচালক টম হারপারের নতুন ক্রাইম থ্রিলারে এবার দেখা যাবে আলিয়া ভাটকে। ছবির নাম ‘হার্ট অফ স্টোন’। এই ছবিতে আলিয়ার সঙ্গে দেখা যাবে ‘ওয়ান্ডার উওম্য়ান’ ছবি খ্যাত গ্যাল গোডোকে। রয়েছেন জ্যামি ডোরনেনও। নেটফ্লিক্সেই মুক্তি পাবে আলিয়ার এই ছবি। নেটফ্লিক্সের তরফ থেকেই ঘোষণা করা হয়েছে আলিয়ার হলিউডে পা দেওয়ার খবর। অন্যদিকে, রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ে নিয়েও নানা গুঞ্জন বলিউডে। শোনা গিয়েছে, চলতি বছরের শেষেই নাকি রণবীরকে বিয়ে করছেন আলিয়া। 

[আরও পড়ুন: ‘পকেটমার’ রূপাই ছিলেন অঙ্কুশের প্রথম নায়িকা, অভিনেতার প্রতিক্রিয়া জানলে অবাক হবেন! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement