shono
Advertisement

রাজনীতিতে আসছেন দেবলীনা কুমার! বালিগঞ্জে ভোট দিয়ে কী জানালেন অভিনেত্রী?

সদ্য মুক্তি পেয়েছে দেবলীনা কুমার অভিনীত ছবি 'আবার কাঞ্চনজঙ্ঘা'।
Posted: 01:31 PM Apr 12, 2022Updated: 02:52 PM Apr 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল সকালই বাবা দেবাশিস কুমারের সঙ্গে বালিগঞ্জে ভোট দিলেন অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। ভোট দিয়ে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নে দেবলীনা জানালেন, সুযোগ এলে বাবার মতো রাজনীতির সঙ্গে যুক্ত হতে চান তিনি। তবে দেবলীনার কথায়, রাজনীতি করার জন্য অনেকটা সময় চাই। আপাতত, অভিনয় নিয়ে এতটাই ব্যস্ত যে রাজনীতির জন্য সময় বের করাটা তাঁর কাছে খুবই কষ্টের। তাই রাজনীতিতে এলে, ফাঁকি দিয়ে নয়, শুধু মন দিয়ে সেটাই করতে চান দেবলীনা।

Advertisement

[আরও পড়ুন: প্রকাশ্যে অনীকের ‘অপরাজিত’ ছবির প্রথম ঝলক, ফিরল ‘পথের পাঁচালী’র নস্ট্যালজিয়া ]

মহানায়ক উত্তম কুমারের নাতবউ অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের ঘরণি দেবলীনা জানান, ”গত বছর পুরসভার নির্বাচনে দলের পক্ষ থেকে আমাকে নির্বাচনে দাঁড়ানোর কথা বলা হয়েছিল, তখন আমি বলেছিলাম রাজনীতিতে যতটা সময় দেওয়া উচিত আমার, অন্যান্য কাজের জন্য সেই সময়টা দিতে পারব না। বাবা আমার সঙ্গে সহমত পোষণ করেছিলেন।’

সদ্য মুক্তি পেয়েছে দেবলীনা কুমার অভিনীত ছবি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। ছবিতে দেবলীনার অভিনয় প্রশংসিত হয়েছে। টলিপাড়ার খবর অনুযায়ী, অভিনেতা ওমের সঙ্গে নতুন ছবি ‘জোকার’-এ দেখা যাবে তাঁকে। এই ছবির পরিচালক ঋক চট্টোপাধ্যায়। তবে শুধু সিনেমা নয়, বিজ্ঞাপন, ধারাবাহিকেও নজর কেড়েছেন দেবলীনা। 

[আরও পড়ুন: ফের দক্ষিণী ছবিতে দীপিকা পাড়ুকোন, জুনিয়ার এনটিআরের সঙ্গে জুটিতে রণবীর ঘরণি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement