shono
Advertisement

ওয়েব দুনিয়ায় এবার জয়া আহসান, কোন ছবিতে দেখা যাবে তাঁকে?

নতুন এক ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ছবিটি।
Posted: 02:05 PM Feb 05, 2021Updated: 03:03 PM Feb 05, 2021

প্রিয়ক মিত্র: বাংলা OTT প্ল্যাটফর্মের আঙিনায় প্রবেশ করল ‘হিপ্পিক্স’ (Hippiix)। নতুন স্ট্রিমিং জোনের পরতে পরতে রয়েছে চমক। এর মধ্যে অন্যতম ‘চালচিত্র’। ‘হিপ্পিক্স’-এর অরিজিনাল ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে (Jaya Ahsan)।
পঞ্চাশের মন্বন্তরের প্রেক্ষাপটে লেখা বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের (Bibhutibhushan Bandyopadhyay) ‘বিপদ’ অবলম্বনে অভিনেতা-পরিচালক চিত্রভানু বসু তৈরি করছেন নতুন এই ছবি। আর এতেই অভিনয় করবেন জয়া আহসান। বিভূতিভূষণের এই গল্পের প্রধান চরিত্র হাজু। গ্রামের একটি মেয়ে যে খিদের জ্বালায় খাবার চুরি করতে থাকে। জয়া ছাড়াও নতুন এই ছবিতে অন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)।  ৩০ জানুয়ারি ধুমধাম করে হয়েছে ‘হিপ্পিক্স’ ওয়েব প্ল্যাটফর্মের লঞ্চ। সেই লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়া আহসান এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

Advertisement

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন নীল ও তৃণা, তারকা দম্পতিকে আশীর্বাদ মুখ্যমন্ত্রীর]

ছয়ের দশকের হিপি কালচার, বোহেমিয়ান আবহ থেকে নতুন এই OTT প্ল্যাটফর্মের ভাবনা এসেছে। স্ট্রিমিং জোনের কর্ণধার রূপক চট্টোপাধ্যায়। ‘হিপ্পিক্স’-এর টাইটেল ট্র‌্যাক অভিনব। ১০টি ভিন্ন ভিন্ন ভাষায় গাওয়া হয়েছে ট্র‌্যাকটি। ‘হিপ্পিক্স’-এর আন্তর্জাতিক আবেদনের কথা মাথায় রেখেই এই উদ্যোগ। এই গান লিখেছেন বোধিসত্ত্ব বন্দ্যোপাধ্যায়। সংগীত পরিচালনায় দিব্যেন্দু মুখোপাধ্যায়। আর এই গান গেয়েছেন দুই বোন অ্যানি এবং আতর মুখোপাধ্যায়।
ঝকঝকে দুই প্রতিভাকে নিয়ে ‘হিপ্পিক্স’-এর অরিজিনাল সিরিজ ‘সিমফনিক সিবলিংস’ আসছে খুব শিগগিরিই। অ্যানি বলছেন, ‘খুবই ভাল লাগছে কাজের স্বীকৃতি পেয়ে। দিব্যেন্দুদা খুবই সাহায্য করেছেন। এই নতুন সিরিজের জন্য অরিজিনাল কিছু গান তৈরি হচ্ছে, তার কাজ এখন চলছে।’’ আতর বললেন, “ইন্ডিপেন্ডেন্ট মিউজিক তো খুব কম হয় আজকাল। হিপ্পিক্স আমাদের সেই প্ল্যাটফর্ম দিয়েছে।”

[আরও পড়ুন: ‘আমি বেইমানি করতে পারব না’, তৃণমূলে যোগ দিয়ে বললেন দীপঙ্কর দে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement