shono
Advertisement

বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল, পাত্র কে জানেন?

একটি সাক্ষাৎকারে নিজের বিয়ের কথা ফাঁস করেন অভিনেত্রী। The post বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল, পাত্র কে জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:07 AM Nov 02, 2019Updated: 01:10 PM Nov 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। জল্পনা নয়, অভিনেত্রী নিজেই জানিয়েছেন একথা। একটি সাক্ষাৎকারে কাজল বলেছেন, “খুব তাড়াতাড়ি বিয়ের পরিকল্পনা করছি আমি।” কিন্তু পাত্র কে? শোনা যাচ্ছে এক ব্যবসায়ীর গলায় মালা দিতে চলেছেন দক্ষিণের এই অভিনেত্রী। কিন্তু সৌভাগ্যবানের নাম তিনি জানাননি।

Advertisement

সম্প্রতি একটি জনপ্রিয় চ্যাট-শোয়ে গিয়েছিলেন কাজল আগরওয়াল। সেখানে সঞ্চালক লক্ষ্মী মাঞ্চুর সঙ্গে কথা বলতে গিয়ে বিয়ের কথা জানান অভিনেত্রী। কথায় কথায় অভিনেত্রীকে তাঁর সম্পর্ক আর বয়ফ্রেন্ডের কথা জিজ্ঞাসা করা হয়। তখনই কাজল জানান, আর বেশি দেরি নেই। খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। স্বাভাবিকভাবেই এর পরেই প্রশ্ন আসে, কে সেই ভাগ্যবান যুবক? কাজলের মতো অভিনেত্রীর স্বামী হওয়া তো আর সহজ কথা নয়! যদিও এই প্রশ্নের উত্তরে একেবারে স্পিকটি নট অভিনেত্রী। হবু বরকে নিয়ে মুখে রা কাড়েননি কাজল। তবে বলেছেন, তাঁর স্বামীকে পজেসিভ হতে হবে। তিনি যেন কাজলের খেয়াল রাখেন। কিন্তু নাম একবারের জন্যও উচ্চারণ করেননি অভিনেত্রী।

[ আরও পড়ুন: নেটফ্লিক্সে এবার বাংলা ওয়েব সিরিজ, পরিচালনায় অরিন্দম বসু ]

তবে কাজল মুখ না খুললে কী হবে? এসব খবর কি আর চাপা থাকে? ফিল্ম ইন্ডাস্ট্রিতে কানাঘুষো চলছে, এক বড় ব্যবসায়ীর সঙ্গে নাকি ডেট করছেন কাজল আগারওয়াল। তিনি অবশ্য কোনওভাবেই ফিল্মি দুনিয়ার সঙ্গে যুক্ত নন। সেই ব্যবসায়ীর সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, বিয়েটা কিন্তু একেবারেই লাভ ম্যারেজ নয়। কাজলের বাবা-মা নাকি এই ছেলেটিকে মেয়ের জন্য পছন্দ করে দিয়েছেন। তারপরই তাঁর সঙ্গে মেলামেশা শুরু করেন কাজল। যদিও এনিয়ে চূড়ান্ত খবর এখনও পাওয়া যায়নি।

বর্তমানে কাজল আগরওয়াল ‘ইন্ডিয়ান ২’ ছবির কাজে ব্যস্ত। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কমল হাসান। ছবিটি পরিচালনা করছেন শংকর। ছবির জন্য কাজলকে নাকি ‘ভার্মা কলাই’ শিখতে হয়েছে। এটি কেরল ও তামিলনাড়ুর একটি মার্শাল আর্ট। পরের বছর এপ্রিল মাসে মুক্তি পাবে ‘ইন্ডিয়ান ২’।

[ আরও পড়ুন: রজত জয়ন্তী বর্ষে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, উদ্বোধনী ছবিতে সত্যজিৎ-স্মরণ ]

The post বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল, পাত্র কে জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার