shono
Advertisement

অনুরাগ অতীত, নতুন করে প্রেমে পড়লেন কালকি

বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। The post অনুরাগ অতীত, নতুন করে প্রেমে পড়লেন কালকি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:22 PM Sep 03, 2019Updated: 09:27 PM Sep 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগ কাশ্যপের সঙ্গে কালকি কোয়েচলিনের ছাড়াছাড়ি হয়েছে বছর খানেক হয়ে গেল। কিন্তু তারপর কেউ নতুন করে সম্পর্কে জড়াননি। কিন্তু এবার মনে হচ্ছে কালকি আর সেই ‘সিঙ্গল’ স্টেটাস নিয়ে থাকতে চাইছেন না। বহুদিন ধরেই কানাঘুষো চলছিল তিনি নাকি প্রেম করছেন। এবার তা সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ করলেন কালকি।

Advertisement

রবিবার অভিনেত্রী কালকি কোয়েচলিন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিটিতে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন গাই হার্সবার্গ নামে এক যুবক। সমুদ্রসৈকতে তোলা হয়েছে ছবিটি। ছবিতে দেখা গিয়েছে হার্সবার্গকে চুম্বন করছেন কালকি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার প্রিয় কেভম্যানের সঙ্গে আমি।” পোস্টটিতে রিচা চাড্ডা, সবিতা ধুলিপালা, ভূমিকা চাওলা ও তিলোত্তমা সোম তাঁদের প্রতিক্রিয়া দিয়েছেন।

[ আরও পড়ুন: মোদির ডাকে সাড়া দিলেন বরুণ, গড়লেন প্লাস্টিকমুক্ত ছবির সেট ]

২০১১ সালের এপ্রিল মাসে অনুরাগ কাশ্যপের সঙ্গে বিয়ে হয়েছিল কালকি কোয়েচলিনের। তার আগে দু’বছর তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু অনুরাগ ও কালকির বিয়ে টেকেনি। ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। তবে এখনও তাঁদের মধ্যে বন্ধুত্ব অটুট। সম্প্রতি ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় সিজনে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। বাতিয়ার চরিত্রে দেখা গিয়েছে কালকিকে। ওয়েব সিরিজ প্রকাশ হওয়ার পর তাঁর অভিনয় নিয়ে প্রশংসাও হয়েছে চতুর্দিকে। অবশ্য সাহসিকতার পরিচয় এই প্রথম নয়। কালকি এর আগেও একাধিকবার স্পষ্টোক্তি করার জন্য খবরে এসেছেন। বলিউডে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে সরব হয়েছিলেন তিনি। বলেছিলেন, “এমন অভিনেতার সঙ্গে আমাকে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং করতে হয়েছে, যাঁর ঠোঁট কামড়ানোর আগে পর্যন্ত আমি তাঁকে চিনিতামই না, তাঁর সঙ্গে আমার কোনও পরিচয় ছিল না৷ এমন পরিস্থিতি তৈরি হলে অভিনয়স্বত্তা সঠিক ভাবে পরিস্ফূট হতে পারবে না৷ দু’জন অভিনেতার মধ্যে এভাবে বোঝাপড়া গড়ে উঠতে পারে না৷” এরপরেই তিনি প্রশ্ন করেন, “যখন আমরা একটা সিনেমায় মারপিটের দৃশ্য শুটিং করি, তখন তা কোরিওগ্রাফ করা হয়৷ কেউ ভুল করেও একটা অতিরিক্ত ঘুসি মারতে পারে না৷ তবে ঘনিষ্ঠ দৃশ্যের ক্ষেত্রে তেমনটা হয় না কেন?” 

[ আরও পড়ুন: নেটদুনিয়ায় ভাইরাল ‘লতাকণ্ঠী’ রানু, নতুন প্রতিভাকে নিয়ে মুখ খুললেন বাস্তবের ‘সুরসম্রাজ্ঞী’ ]

The post অনুরাগ অতীত, নতুন করে প্রেমে পড়লেন কালকি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার