shono
Advertisement

‘মহিলাদের মৃতদেহকে ধর্ষণ করছে হামাস জঙ্গিরা’, ইজরায়েলের জন্য কাঁদছেন কঙ্গনা! উলটো সুর স্বরার

ইজরায়েলের ভয়াবহ পরিস্থিতি নিয়ে মুখ খুললেন স্বরা ভাস্করও।
Posted: 11:22 AM Oct 09, 2023Updated: 11:23 AM Oct 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যালেস্তাইনের জঙ্গি গোষ্ঠী হামাসের হামলায় বিধ্বস্ত ইজরায়েল। কাঁচা বারুদের গন্ধ সেখানকার আকাশে-বাতাসে। বোম পড়ার গগনভেদী আওয়াজ। হামাস জঙ্গীদের মুহুর্মুহু গুলিতে ছিন্নভিন্ন মৃতদেহ। আর্তনাদ! মর্মান্তিক সব ছবি-ভিডিওয় ছেয়ে গিয়েছে সোশাল মিডিয়া। ইজরায়েলের এমন ভয়াবহ পরিস্থিতি চোখে দেখা যাচ্ছে না! এমন পরিস্থিতি দেখে ভারতে বসেই ইজরায়েলের জন্য প্রাণ কাঁদছে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)।

Advertisement

ইনস্টা স্টোরিতে নিজের মানসিক পরিস্থিতির কথা তুলে ধরেছেন অভিনেত্রী। কঙ্গনার মন্তব্য, “সোশাল মিডিয়ায় চোখ রাখতে পারছি না। ইজরায়েলের নারীরা যেভাবে জঙ্গিদের হাতে আক্রান্ত হচ্ছে, সেসব দেখে আমি এতটাই ধাক্কা খেয়েছি, ক্ষতবিক্ষত, আতঙ্কিত। এমনকী মহিলাদের মৃতদেহও ধর্ষণের হাত থেকে ছাড় পাচ্ছে না। আরেকটা ভিডিওতে দেখলাম, এক মহিলা সেনার মৃতদেহকে নগ্ন করে রাস্তায় হাঁটানো হচ্ছে। আমি ভেঙে পড়েছি সেটা দেখে। ইজরায়েলের এমন পরিস্থিতিতে আমি সমব্যথী। মহিলা হোক কিংবা বাচ্চা, প্রত্যেক শহিদেরই মর্যাদাপূর্ণ মৃত্যু প্রাপ্য। তবে পুরোপুরি উলটো কথা স্বরা ভাস্করের মুখে।”

[আরও পড়ুন: শাহরুখকে খুনের হুমকি! Y+ ক্যাটাগরির নিরাপত্তা দিচ্ছে মহারাষ্ট্র সরকার]

অভিনেত্রী স্বরার (Swara Bhasker Israel) মন্তব্য, “আপনি যদি প্যালেস্তাইনের উপর ইজরায়েলের সীমাহীন নৃশংসতা, জোর করে তাঁদের বাড়িঘর দখল করা, জোরপূর্বক উচ্ছেদ করে দেওয়া, ইজরায়েলিদের ধর্মান্ধতা ও সহিংসতা, প্যালেস্তাইনের শিশু-কিশোরদের হত্যা করা, গত কয়েক দশক ধরে গাজায় অবরোধ ও ইজরায়েলের বোমাবর্ষণ। বোম ফেলে গাজার বেসামরিক মানুষ, স্কুল ও হাসপাতাল উড়িয়ে দেওয়ার ঘটনাও যদি আপনাকে না নাড়া দেয় তাহলে ইজরায়েলে উপর এই হামাসের আক্রমণে আপনার মর্মাহত হওয়ার বিষয়টা আমার ভণ্ডামি বলেই মনে হচ্ছে।”

প্রসঙ্গত, শনিবার সকালে আচমকাই ইজরায়েলের উপর রকেট হামলা চালায় হামাস। পালটা দিতে শুরু করে ইজরায়েলের সেনাও। দুই পক্ষের সংঘর্ষের পরেই যুদ্ধ ঘোষণা করে দেন নেতানিয়াহু। যুদ্ধ পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে গোটা বিশ্ব। ইতিমধ্যেই হামাসের হামলায় অন্তত ৭০০ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে ইজরায়েলি প্রত্যাঘাতে গাজার ৪০০ জনের মৃত্যুর খবর মিলেছে। ওয়াকিবহাল মহলের ধারণা, এই সংঘর্ষ আরও বেশ কিছুদিন চলবে। রবিবারই ইজরায়েল থেকে দেশে ফিরে মুম্বই বিমানবন্দরে কান্নায় ভেঙে পড়েছিলেন নুসরত ভারুচা।

[আরও পড়ুন: শ্রমিকের ছেলের বোন ম্যারো প্রতিস্থাপনে সাহায্য নুসরতের, মোদির দরবারে সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement