shono
Advertisement

ফ্ল্যাটের ভিতর উদ্ধার বলিউড অভিনেত্রীর পচাগলা দেহ

একসময় কঙ্গনা রানাওয়াতের সঙ্গে কাজ করেছেন ইনি। The post ফ্ল্যাটের ভিতর উদ্ধার বলিউড অভিনেত্রীর পচাগলা দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:08 AM Jun 13, 2017Updated: 05:38 AM Jun 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্ল্যাটের ভিতর থেকে উদ্ধার হল বলিউড অভিনেত্রীর পচাগলা মৃতদেহ। মৃতের শরীরের একাধিক স্থানে রয়েছে আঘাতের চিহ্ন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অান্ধেরি ওয়েস্ট এলাকায়। মৃত অভিনেত্রীর নাম কৃতিকা চৌধুরী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রাথমিকভাবে দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর মামলা দায়ের করলেও খুনের সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারী অফিসাররা।

Advertisement

[OMG! এসি থেকে আসতে পারে এমন বিপদ!]

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আদতে হরিদ্বারের বাসিন্দা কৃতিকা। মায়ানগরী মুম্বইয়ে এসেছিলেন অভিনেত্রী হিসেবে স্বীকৃতি পেতে। নিজের অভিনয় জীবনের শুরুটা করেছিলেন ‘রজ্জো’ সিনেমার মাধ্যমে। কঙ্গনা রানাওয়াত অভিনীত সেই সিনেমায় অল্প সময়ের জন্যই স্ক্রিনে দেখা গিয়েছিল তাঁকে। এরপর প্রযোজক একতা কাপুরের কিছু টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেন কৃতিকা।

[উপার্জনের অঙ্কে শাহরুখ, সলমনের সঙ্গে ‘ফোর্বস’ তালিকায় ঠাঁই অক্ষয়েরও]

সোমবার রাতে তাঁর ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। গন্ধে টিকতে না পেরে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে ভিতরে ঢুকে অভিনেত্রীর মৃতদেহ পড়ে থাকতে দেখতে পান। পচতে শুরু করেছিল মৃতদেহটি। মাথায় এবং শরীরের অন্যস্থানে আঘাতের চিহ্ন ছিল বলেও জানা গিয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। কিন্তু মৃতের শরীরের আঘাতের চিহ্ন নিয়ে দানা বাঁধছে রহস্য। তাই খুনের সম্ভাবনাও পুরোপুরি উড়িয়ে দিতে পারছে না পুলিশ। কৃতিকার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[চুরি ও হামলার দায়ে কারাদণ্ড সোনাজয়ী বায়ুসেনা পাইলটের]

The post ফ্ল্যাটের ভিতর উদ্ধার বলিউড অভিনেত্রীর পচাগলা দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement