shono
Advertisement

ছবি তোলার ফাঁকে মালাইকার ক্লিভেজে হাত যুবকের! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

এক ফ্যাশন শোয়ে ঘটল এমন ঘটনা।
Posted: 09:55 AM Aug 01, 2022Updated: 10:38 AM Aug 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালাইকা মানেই রূপের আগুন। বয়সকে ফুঁ দিয়ে উড়িয়ে মালাইকা যেন দিন দিন তরুণী হয়ে উঠছেন। তাঁর পাতলা, ছিপছিপে কোমর দেখে পুরুষ মহলে নানা আলোচনা। তা সুন্দরীর স্পর্শ পেতে কে না চায়! হ্য়াঁ, সম্প্রতি এমনটাই ঘটে গেল। আর সেই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল।

Advertisement

গপ্পোটা হল মুম্বইয়ে এখন চলছে ‘ইন্ডিয়া কোচার উইক’। এই ফ্যাশন শোয়েই সম্প্রতি অংশ নিয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora)। সেখানে তাঁকে ডিপ নেক গাউনে দেখা গেল। যে পোশাকে স্পষ্ট হয়ে উঠল মালাইকার ক্লিভেজ। তবে হঠাৎই বাঁধে গণ্ডগোল। ক্যামেরার সামনে ছবি তোলার সময় হঠাৎই এক ব্যক্তি হাত দিয়ে ফেলে মালাইকার ক্লিভেজে। মালাইকা তো একেবারে অবাক। সঙ্গে নিজেকে সামলে নেন মালাইকা। হাত দিয়ে ঢাকেন ক্লিভেজ। এই ভিডিওই এখন ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়।

মালাইকা আর অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে বলিউডে সব সময় গুঞ্জন। কবে এই দুজন বিয়ে করবেন, তা নিয়েই নানা শোরগোল। তবে সম্প্রতি খবরে আসে অর্জুন ও মালাইকার সম্পর্কে নাকি ভাঙন দেখা দিয়েছে।

[আরও পড়ুন: সুরের আবেদন কখনও হারায় না, বাঙালির ‘হাসিকান্নার সাথী’ হয়ে থেকে যাবেন নির্মলা মিশ্র]

অর্জুন কাপুর (Arjun Kapoor), গত বছর বান্দ্রা ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন। যেটি একেবারেই মালাইকার (Malaika Arora) আবাসনের পাশেই ছিল। সেই ফ্ল্যাটের বয়স ১ বছর হতে না হতেই, অর্জুন বিক্রি করে দিলেন। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অর্জুন ১৬ কোটি টাকায় এই ফ্ল্যাটটি বিক্রি করেছেন। সঙ্গে আরও জানা গিয়েছে যে, বিক্রিত ফ্ল্যাটের দলিলটি ১৯ মে নিবন্ধিত হয়েছিল। অর্জুনের বোন অনশুলা কাপুর বিক্রির সেই নথিতে স্বাক্ষরও করেছিলেন। তবে কেন অর্জুন তাঁর ফ্ল্যাট এত কম মূল্যে বিক্রি করলেন তা স্পষ্ট নয়। তবে রটেছে, মালাইকার সঙ্গে নাকি সম্পর্কে তিক্ততা এসেছে অর্জুনের। শোনা গিয়েছে, এই ফ্ল্যাটেই নাকি মালাইকার সঙ্গে অর্জুনের থাকার কথা ছিল। নিন্দুকদের কথায়, মালাইকার কারণেই নাকি অর্জুন এই ফ্ল্যাট বিক্রি করতে বাধ্য হয়েছেন।

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। এই তো কিছুদিন আগে প্যারিস ঘুরে এসেছিলেন জুটি। ভালবাসার শহরে চুটিয়ে প্রেম করেছেন। ছবিও আপলোড করেছেন জুটিতে। তার মাঝখানে এই ফ্ল্যাট বিক্রি খবরে ফের যেন ব্রেকআপের গুঞ্জনে পারদ পড়ল। তবে এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন মালাইকা ও অর্জুন।

[আরও পড়ুন: কুসংস্কার সরিয়ে নতুন সমাজ গড়বে ‘লক্ষ্মী ছেলে’রা, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবির ট্রেলারে স্পষ্ট বার্তা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement