shono
Advertisement

স্বামীর মৃত্যুর ১ বছরের মধ্যেই সুইমিং পুলে পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলি, সমালোচিত মন্দিরা

স্বামী রাজকে কি ভুলে গেলেন মন্দিরা? উঠছে এমন প্রশ্ন।
Posted: 01:33 PM May 04, 2022Updated: 02:02 PM May 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুইমিং পুলে পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলির ছবি পোস্ট করে সমালোচিত মন্দিরা বেদী (Mandira Bedi)। গত বছরের জুন মাসেই প্রয়াত হন মন্দিরার স্বামী রাজ কৌশল। তার এক বছরও পূর্ণ হয়নি। এর মধ্যেই পুরুষ বন্ধুর সঙ্গে সুইমিং পুলে ছবি পোস্ট করায় কটাক্ষের শিকার অভিনেত্রী। 

Advertisement

১৯৯৯ সালে রাজ কৌশলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মন্দিরা। ২০১১ সালে তাঁদের প্রথম সন্তান বীরের জন্ম হয়। পরে একটি শিশুকন্যা দত্তক নেন মন্দিরা ও রাজ। নাম রাখেন তারা বেদী কৌশল। কিন্তু ৪৯ বছর বয়সেই শেষ হয়ে যায় রাজের পথচলা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। স্বামীর মৃত্যুর পর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন মন্দিরা। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরে তাঁর জীবন। আবারও নানা পোস্ট দিতে থাকেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: সুস্থ মাধবী মুখোপাধ্যায়, ছ’দিন পর ছাড়া পেলেন হাসপাতাল থেকে

পরিচালক-প্রযোজক বিক্রমাদিত্য মোটওয়ানের ভাই আদিত্যর সঙ্গে বহুদিনের বন্ধুত্ব মন্দিরার। তাঁর নাকে হাত দিয়ে তোলা ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “শুভ জন্মদিন আদি। এই ছবিই সমস্ত কথা বলে দিচ্ছে। কতদিনের পরিচিতি আমাদের। আর সম্পর্কই বা কেমন। আমি যে তোমাকে কতটা বিশ্বাস করি ( করোনা পরিস্থিতিতেও এভাবে ছবি তুলতে পারি)।  তোমার জীবন আরও খুশি, আনন্দ আর সাফল্যে ভরে উঠুক। অনেক ভালবাসা বন্ধু। সেই ১৭ বছর বয়স থেকে। “

মন্দিরা এই পোস্ট নিয়ে অনেকে আপত্তি তুলেছেন। স্বামীর মৃত্যুর এক বছরও হয়নি। এর মধ্যেই পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলিতে মেতেছেন। সুইমিং পুলে ঘনিষ্ঠ অবস্থার পোস্ট দিচ্ছেন। রাজকে কি ভুলে গেলেন মন্দিরা? এমন প্রশ্ন তোলা হচ্ছে। অবশ্য ট্রোলের তেমন কোনও প্রতিক্রিয়া দেন না মন্দিরা। নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন। সেটাই করে চলেছেন। 

[আরও পড়ুন: ‘স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!’, ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের শিকার নুসরত ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement