shono
Advertisement

যেন স্বর্গীয় স্বাদ! কোন খাবারে এমন অনুভূতি হল মিমি চক্রবর্তীর? দেখুন ভিডিও

এ স্বাদের ভাগ অভিনেত্রী নাও দিতে পারেন।
Posted: 07:55 PM Mar 02, 2022Updated: 08:55 PM Mar 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের পাশাপাশি সাংসদের দায়িত্বও সামলান। বাড়িতে পোষ্যদের খেয়াল রাখেন। এর মাঝে যেটুকু সময় পান, ঘুরতে বেড়িয়ে পড়েন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নতুন নতুন জায়গা এক্সপ্লোর করতে ভালবাসেন অভিনেত্রী। ভালবাসেন প্রকৃতির মাঝে থাকতে। এটাই যেন তাঁর কাছে স্বর্গীয় অনুভূতি। নিজের এই অনুভূতি অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন মিমি। আপলোড করলেন ছোট্ট একটি ভিডিও। 

Advertisement

ছোট্ট এই ভিডিওটি তোলা হয়েছে স্ট্রবেরির (Strawberry) বাগানে। কোথাকার এই বাগান সেই সম্পর্কে কিছু জানাননি তারকা। তবে বাগানে পৌঁছে বেশ খুশি হয়েছিলেন তিনি। ঘুরে ফিরে ঠিক বেছে নেন নিজের পছন্দের স্ট্রবেরি। গাছ থেকে পেড়ে নিয়েই খেতে শুরু করে দেন। ‘স্বর্গীয় অনুভূতি’, ক্যাপশনে একথাই জানিয়েছেন মিমি। 

[আরও পড়ুন: প্রথমবার পুরভোটে লড়েই জয়, ‘ঝিলিকে’র মতোই মানুষের মন জয় করতে চান অভিনেত্রী শ্রীতমা]

জলপাইগুড়ির মেয়ে মিমি চক্রবর্তী। পাহাড় তাঁর বরাবরই প্রিয়। কিছুদিন আগেই পৌঁছে গিয়েছিলেন সোলো হিমাচল ট্রিপে। তাঁর ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন। এই ভিডিও সেখানকার হতেই পারে। তবে যেখানকারই হোক, মিমির অভিব্যক্তি দেখে মনে হচ্ছে স্ট্রবেরি বেশ মিষ্টি। কমেন্টবক্সে অনেকেই ভালবাসার ইমোজি দিয়েছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

ছুটির এই মেজাজকে স্মৃতি হিসেবে রেখে আবার শুটিং ফ্লোরে ফিরতে হবে মিমিকে। প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় ‘পলাশের বিয়ে’ সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করছেন মিমি। আধুনিক সময়ের এক পরিবারের কাহিনি সিনেমার পর্দায় তুলে ধরবেন পরিচালক। হাসির মোড়কেই সাজানো হচ্ছে গল্প। সিনেমার চিত্রনাট্য লেখার দায়িত্ব নিয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। আর মিমির বিপরীতে অভিনয় করছেন ছোটপর্দার অভিনেতা সোমরাজ মাইতি। ‘পলাশের বিয়ে’র পাশাপাশি আরও দু’টি সিনেমা রয়েছে মিমির ঝুলিতে। মুক্তির অপেক্ষায় মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ এবং অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’। 

[আরও পড়ুন: আসছে ‘পাঠান’, কিং খানের কামব্যাকে বদলে যেতে পারে একাধিক ছবির মুক্তির তারিখ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement