shono
Advertisement

পুজোয় বাড়ি আসছেন না মিমি, কী বলছেন মা?

মন খারাপ পান্ডাপাড়ার। The post পুজোয় বাড়ি আসছেন না মিমি, কী বলছেন মা? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:48 PM Sep 30, 2019Updated: 04:48 PM Sep 30, 2019

শান্তনু কর, জলপাইগুড়ি: ঠাসা কর্মসূচিতে ব্যস্ত থাকায় মেয়ে মিমি এবার পুজোয় বাড়ি আসছেন না। তাই বাড়িতে মেয়ের পছন্দের কোনও পদের রান্না করবেন না মা তাপসী চক্রবর্তী। সাংসদ, নায়িকা মিমি চক্রবর্তীর দিদি সাম্যশ্রীর কোলে কন্যাসন্তান আসায় পুজোর মুখে খুশির পরিবেশ জলপাইগুড়ি পান্ডাপাড়া কালী বাড়ির চক্রবর্তী বাড়িতে। তবে এই খুশির মাঝেও ছন্দ কাটছে মিমির না আসার খবরে। মন খারাপ সকলের। মিমি না আসায় পান্ডাপাড়ার বাড়িতেও পুজোর মেনুতে কাটছাট করা হয়েছে। পাড়ার মেয়ে না আসায় এলাকার পুজো উদ্যোক্তারাও হতাশ।

Advertisement

মা তাপসী চক্রবর্তী জানান, এমন কোনও পুজো নেই যে তিনি মিমির সঙ্গে কাটাননি। এখনও পুজোয় মেয়ে কী পোশাক পরবে তা ঠিক করে দেন তিনি। জানান, ছোটবেলা থেকেই মিনি মা পাগল। নায়িকা হওয়ার পরও মা ছাড়া হননি। ফলে জলপাইগুড়ি পান্ডাপাড়া বাড়ি বন্ধ রেখে স্বামী সৌমেশ চক্রবর্তীকে নিয়ে তাপসীদেবীর বেশির ভাগ সময় কাটে কলকাতাতেই মেয়ে মিমির সঙ্গে।

[ আরও পড়ুন: হিমেশের স্টুডিওতে এবার উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গাইলেন বাংলার রানু ]

মিমির দিদি সাম্যশ্রীর বিয়ে হয়েছে জলপাইগুড়িতে। মাসখানেক আগে মা হয়েছেন তিনি। তাপসীদেবী জানান, এই সময়টা বড় মেয়ের কাছে না আসলেই নয়। তাই মিমিকে রেখে জলপাইগুড়িতে চলে আসতে হয়েছে তাঁকে। মিমিরও আসার কথা ছিল। কিন্তু পুজোয় নানা কর্মসূচি থাকায় আসতে পারছে না। মন খারাপ মিমির পাড়ার ক্লাব পান্ডাপাড়া কালীবাড়ির পুজো উদ্যোক্তাদের। ক্লাব সম্পাদক অভিজিৎ দাস জানান, মিমি আসছে না শুনে দুর্গা পুজোর বাজেটেও কিছুটা কাটছাট করেছেন তাঁরা।

এদিকে মেয়ে না আসায় পুজোয় বাড়িতে মিমির কিছু পছন্দের মেনুতে হাত দেবেন না বলেই ঠিক করে ফেলেছেন মা তাপসী চক্রবর্তী। জানান, “ফ্রায়েড রাইস, চিলি চিকেন, চিনির পায়েস, নাড়ু খেতে খুব ভালবাসে মিমি। তাই এবার পুজোয় জলপাইগুড়ির বাড়িতে এই কয়েকটি পদ রান্না করব না বলেই একপ্রকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি।” রান্না করলেই মিমির কথা মনে পড়বে। তাই নিজের হাতে রান্না করে খাওয়াতে না পারার আক্ষেপ নিয়ে পুজো কাটাতে চান না তিনি।

[ আরও পড়ুন: ‘তুফান’ তুললেন ফারহান, দৌড়বিদের পর এবার বক্সারের চরিত্রে অভিনেতা ]

The post পুজোয় বাড়ি আসছেন না মিমি, কী বলছেন মা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার